ভোলায় ব্রাজিল সমর্থকদের বিশাল আনন্দ শোভাযাত্রা

0
160

ইয়ামিন হোসেন, ভোলা: বৃহস্পতিবার বিকেলে ব্রাজিলকে শুভকামনা জানিয়ে আনন্দ শোভাযাত্রা করেছেন ভোলার ব্রাজিল সমর্থকরা। কাতার ফুটবল বিশ্বকাপে আজ শুক্রবার রাতে সার্বিয়ার সঙ্গে লড়বে ব্রাজিল।

তাই, নিজ দলকে শুভকামনা জানিয়ে আনন্দ শোভাযাত্রা করেছেন জেলা ভোলার ব্রাজিল সমর্থকেরা।

বর্নাঢ্য শোভাযাত্রায় অংশ নিতে বৃহস্পতিবার দুপুর ২টা থেকেই সমর্থকেরা দলে দলে জড়ো হতে থাকেন ভোলা সরকারি বালক উচ্চ বিদ্যালয় মাঠে। পরে বিকেল সাড়ে ৪টার দিকে বর্ণাঢ্য আনন্দ মিছিল বের করা হয়।

তাঁরা সুসজ্জিত বাদকদল, মোটরসাইকেল, পিকআপ ও বিশালাকৃতির কয়েকটি পিক-আপ প্রাইভেটকার জীব নিয়ে শোভাযাত্রা করেন ব্রাজিল সমর্থকরা। তা্রা প্রিয় দলের ও খেলোয়াড়দের ছবিসম্বলিত ব্যানার, ফেস্টুন, পতাকা লাগিয়ে উচ্ছাস প্রকাশ করেছেন। মিছিলটি ভোলা সরকারি বালক উচ্চ বিদ্যালয় থেকে শুরু করে গার্লস স্কুল রোড, কালিবাড়ি রোড, হাসপাতাল রোড, যুগিরঘোল, উকিল পাড়া, সদর রোড ও নতুন বাজার হয়ে প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে সরকারি বালক উচ্চ বিদ্যালয় মাঠে এসে শেষ হয়। এতে অনেক শিক্ষার্থীসহ বিভিন্ন শ্রেণিপেশার মানুষ অংশ নেন। ভোলা ব্রাজিল ফ্যানস তরিকুল ইসলাম কায়েদ, মোস্তাক আহমেদ শাহীন, রাজিব চৌধুরী ,তালহা তালুকদার বাঁধন রা বলেন  ‘ব্রাজিল সব সময় চ্যাম্পিয়ন টিম। যখন থেকে বিশ্বকাপ শুরু হয়েছে তখন থেকে ব্রাজিল বিশ্বকাপের মঞ্চে খেলছে।নান্দনিক ফুটবলের যদি কোনো দল থাকে, তার নাম ব্রাজিল।

মিশন হেক্সা জয়ের উদ্দেশে আমরা ভোলার সমর্থকেরা এক হয়েছি। উদ্দেশ্য একটাই তা হচ্ছে ষষ্ঠ বিশ্বকাপ জয়। ব্রাজিল সমর্থক মোঃ শাহীন কাদের বলেন আনন্দ শোভাযাত্রার অনেক পূর্বেই আমি মাঠে এসে পৌঁছেছি

আমি যখন পঞ্চম শ্রেণীতে পড়ি আমার বইতে প্রিয় খেলা ফুটবল নামে একটি ছাপটার ছিল সেখানে ব্রাজিল এবং প্লেলের জীবন বৃত্তান্ত উল্লেখ ছিল সেই থেকেই আমি ব্রাজিল সমর্থন করি আমরা অবশ্যই মনে প্রাণে বিশ্বাস করি, এবার ব্রাজিল চ্যাম্পিয়ন হবে।