মানিকগঞ্জে নারী পুলিশ কনস্টেবলের মরদেহ উদ্ধার

0
159

মোহাম্মদ জহিরুল ইসলাম,মানিকগঞ্জ জেলা প্রতিনিধি: রবিবার (৩০-অক্টোবর) দুপুরে মানিকগঞ্জের সিংগাইর উপজেলার বাস্তা এলাকার একটি ভাড়া বাসা থেকে মাহমুদা নাহার মিতু(২৫) নামে এক নারী পুলিশ কনস্টেবলের মরদেহ উদ্ধার করা করেছে পুলিশ ।

নিহত পুলিশ কনস্টেবল ঢাকায় কর্মরত ছিলেন এবং গ্রামের বাড়ি জামালপুর জেলায় । তার বাবার নাম আব্দুল খালেক বলে জানা গেছে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, গতকাল শনিবার(২৯ অক্টোবর) রাতে মাহমুদা নাহার মিতু নিজের রুমে ঘুমিয়ে পড়েন। কিন্তু রোববার দুপুর পযর্ন্ত ঘরের দরজা খুলছিলেন না। তাঁকে অনেক ডাকাডাকি করেও কোন সাড়া না পাওয়ায় পুলিশকে খবর দেয় স্থানীয়রা। এরপর পুলিশ ঘটনাস্থলে গিয়ে ঘরের দরজা ভেঙে ভেতরে ঢুকে খাটের ওপর মিতুর মরদেহ দেখতে পান। এসময় তার পাশ থেকে দানাদার (ফুরাডান) জাতীয় বিষের একটি প্যাকেট উদ্ধার করা হয়। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, মিতু আত্মহত্যা করেছে।

স্থানীয় ইউপি সদস্য আব্দুল হামিদ জানান, পুলিশ কনস্টেবল মিতু তার ভাই আবু হানিফের বাসায় ভাড়া থাকতেন। মাস দুয়েক আগে তিনি বাসা ভাড়া নেন। এখান থেকেই ঢাকায় অফিস করতেন। তার স্বামী মাঝে মধ্যে আসতেন। বাস্তা গ্রাম মিতুর নানা বাড়ির এলাকা।

সিংগাইর সার্কেলের সহকারী পুলিশ সুপার আব্দুল্লাহ আল ইমরান জানান, খবর পেয়ে ঘটনাস্থল থেকে মিতুর মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মানিকগঞ্জ জেলা সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। ময়নাতদন্তের প্রতিবেদন পাওয়ার পরই বলা যাবে কিভাবে মৃত্যু হয়েছে। এ বিষয়ে তদন্ত চলমান রয়েছে এবং থানায় আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন বলে তিনি জানান।