নান্দাইলে অসহায় পরিবারের ৩ সন্তানের জননীর বাঁচার আকুতি

0
158

এইচএম সাইফুল্লাহ্, নিজস্ব প্রতিনিধিঃ ময়মনসিংহের নান্দাইল উপজেলার চন্ডীপাশা ইউনিয়নের পূর্ব বাঁশহাটি গ্রামের দীনমজুর মো: মনজু মিয়ার স্ত্রী আলফিনা বেগম। তিনি দীর্ঘ ৯ মাস ধরে নানা জটিল রোগে আক্তান্ত হয়ে ধীরে ধীরে মৃত্যুর দিকে এগিয়ে যাচ্ছেন।

আলফিনা বেগম জানান, তার পিটে ঘাঁ হয়ে যাওয়ার এবং অন্যান্য রোগ আক্তান্ত হয়ে বর্তমানে সজ্জাশায়ী, এ অবস্থায় তিনি হাটতে, বসতে বা কোন কাজ করতে পারছেন না। তার তিনজন নাবালক সন্তান, দিনমজুর স্বামী এবং অভাবের সংসারে জটিল রোগের আক্রান্ত হওয়ায় চিকিৎসার জন্য কোন পথ খোঁজে না পেয়ে সমাজের দানশীল ও বিত্তবান শ্রেণির মানুষ সহ সরকারী সাহায্যের আশায় দিনগুনে যাচ্ছেন, স্বপ্ন দেখছেন তিনি স্বামী, সন্তান নিয়ে আবার পূর্বের মত স্বাভাবিক জীবনে ফিরে আসবেন।

মনজু মিয়ার কোন সহায় সম্পদ নেই ।একটি মুদি দোকানের উপর সংসার চলত। কিন্তু স্ত্রী আলফিনার অসুস্থতার কারনে ৩টি নাবালেক সন্তান নিয়ে এখন দিশেহারা তিনি অভাবের কারনে বড় ছেলে আবদুল্লাহর লেখাপড়া প্রায় বন্ধ হয়ে যাচ্ছে । ২২ অষ্টোবর শনিবার নান্দাইল প্রেসক্লাবের সাংবাদিকদের একটি প্রতিনিধি দল র্পূব বাঁশহাটি গ্রামে গিয়ে এই অসহায় পরিবারটির করুন অবস্থার খোঁজখবর নিয়ে এসেছেন।

সাংবাদিকরা তারা সমাজের দানশীল বিত্তশালী ব্যক্তি সহ সরকারী ভাবে এই পরিবারটিরকে বাচাতে অর্থনৈতিক সহযোগিতা করে চিকিৎসা করার আহ্বান জানিয়েছেন।

এই অসহায় পরিবারটি যারা সহযোগিতা করতে চান তারা আলফিনা স্বামী মো: মজনু মিয়ার (বিকাশ নং ০১৯৮১৪৩৭২৩৮), জনতা ব্যাংক লিঃ হিসাব নং (আসমা উল হুসনা -০১০০০১৩৩২৬৭৭৫ নাম্বারে টাকা পাঠাতে পারেন। আরো বিস্তারিত জানতে নান্দাইল প্রেসকাবের সভাপতি মোঃএনামুল হক বাবুলের সাথে কথা বলতে- ০১৭১৫-৩৪০৫৯৭