নান্দাইলে প্রেমিকার ভাইয়ের ছুরিকাঘাতে প্রেমিক খুন

0
135

এইচএম সাইফুল্লাহ্, নিজস্ব প্রতিনিধিঃ ময়মনসিংহে প্রেমিকার সাথে দেখা করতে এসে প্রেমিকার ভাইয়ের হাতে নান্দাইলের সজিব (১৭) নামের এক কিশোর খুন হয়েছে বলে অভিযোগ উঠেছে। গত সোমবার (১৭ অক্টোবর) ময়মনসিংহের ত্রিশাল উপজেলার চরমাদাখালী এলাকায় এ ঘটনা ঘটে। নিহত সজিবের বাড়ি নান্দাইল উপজেলার বীরবেতাগৈর ইউনিয়নের বীরকামট খালী গ্রামে। সজিব একই এলাকার মো.নাজিম উদ্দিনের ছেলে।

পুলিশ পরিবার ও এলাকাবাসী সূত্রে জানা যায়, গফরগাঁও উপজেলার চরমছলন উত্তর নোয়াপাড়া গ্রামের সুলতান মিয়ার কন্যা সাদিয়ার সাথে নিহত সাজিবের প্রেমের সম্পর্ক ছিলো। এ সুবাদে গত সোমবার সজিব তার বন্ধু তাওহীদ কে নিয়ে ত্রিশাল উপজেলার চরমাদাখালী নতুন চর এলাকায় প্রেমিকা সাদিয়ার সাথে দেখা করতে যায়।

এ ঘটনা জানতে পেরে প্রেমিকা সাদিয়ার বড় ভাই সন্ধ্যায় মোঃ সজিব মিয়ার সাথে দেখা হলে তিনি সাজিবের গলায় ও বুকে ছুরিকাঘাত করলে সজিব ঘটনাস্থলে মারাত্মকভাবে আহত হয়। আহত অবস্থায় সাজিবের বন্ধু তাওহীদ সজিবকে উদ্ধার করে সিএনজি করে বীরকামট খালী দক্ষিণ বাজারে নিয়ে আসে। পরে সজিবের অবস্থার অবনতি ঘটলে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে সেখানেই তার মৃত্যু হয়।

ঘটনাটি নান্দাইল মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি)মোহাম্মদ মিজানুর রহমান আকন্দ নিশ্চিত করেছেন এবং বলেন, রাতেই ঘটনাস্থল পুলিশ পরিদর্শন করেন। ময়নাতদন্তের জন্য লাশ হাসপাতালের মর্গে রয়েছে। এঘটনায় পরিবারের কেউ এখনোও কোন অভিযোগ করেনি৷ অভিযোগ পেলে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।