সামাজিক ও মানবিক কাজে অবদান রাখায় ‘ঈশ্বরগঞ্জ পরিবার’কে সম্মাননা প্রদান

0
337

মোঃ ইসহাক, ঈশ্বরগঞ্জ(ময়মনসিংহ)প্রতিনিধিঃ সামাজিক ও মানবিক কাজে অবদান রাখায় ফেসবুক ভিত্তিক সেচ্ছাসেবী সংগঠন ‘ঈশ্বরগঞ্জ পরিবার’ সংগঠনকে সম্মাননা স্মারক প্রদান করে ত্রিশাল হেল্পলাইন।

বৃহস্পতিবার (১৩ অক্টোবর) ত্রিশাল হেল্পলাইন এর তৃতীয় বর্ষপূর্তির অনুষ্ঠানে সেচ্ছাসেবী সামাজিক সংগঠন ‘ঈশ্বরগঞ্জ পরিবার’ কে সামাজিক ও মানবিক কাজে বিশেষ অবদান এর জন্য এ সম্মাননা প্রদান করা হয়।

এসময় ত্রিশাল হেল্পলাইন এর এডমিন এসএম ফয়সাল ঈশ্বরগঞ্জ পরিবারের ভূয়সী প্রশংসা করে বলেন, ঈশ্বরগঞ্জ উপজেলার তরুণদের এই ধরনের কার্যক্রমে আরো উদ্বুদ্ধ করতে ত্রিশাল হেল্পলাইন এর পক্ষ থেকে ঈশ্বরগঞ্জ পরিবার সংগঠনের সবাইকে ধন্যবাদ জানাই। এসময় তিনি ভবিষ্যতে এই সংগঠনের যেকোনো কর্মকাণ্ডের সাথে তার একাত্নতা ও প্রকাশ করেন।

অনুষ্ঠানে ঈশ্বরগঞ্জ পরিবার সংগঠনের পক্ষ থেকে ধন্যবাদ জানিয়ে বক্তব্য রাখেন ইশতিয়াক আহমেদ ইসহাক। তিনি তার বক্তব্যে ত্রিশাল হেল্পলাইন এর সভাপতি মোঃ খায়রুল ইসলামসহ আমন্ত্রিত অতিথিদেরকে ধন্যবাদ জানিয়ে বলেন, ঈশ্বরগঞ্জ পরিবারের লক্ষ্য ও উদ্দেশ্য হচ্ছে অসহায় ও সুবিধাবঞ্চিতদেরকে নিয়ে কাজ করা। সেই ধারাবাহিকতায় আমরা বিভিন্ন সময় বিভিন্ন সামাজিক কার্যক্রম পরিচালনা করে থাকি।

ঈশ্বরগঞ্জ পরিবারের পক্ষ থেকে সম্মাননা পুরস্কার গ্রহণ করেন রাজিব আলামিন, ইশতিয়াক আহমেদ ইসহাক, নয়ন শিকদার।

ত্রিশাল হেল্পলাইনের সভাপতি মোঃ খায়রুল ইসলামের সভাপতিত্বে এম এ এ মানিক সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন ময়মনসিংহ-৭ ত্রিশাল আসনের সাংসদ আলহাজ্ব হাফিজ মাওঃ রুহুল আমীন মাদানী।

এছাড়া বক্তব্য রাখেন ত্রিশাল উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ আক্তারুজ্জামান, ত্রিশাল থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ মাইন উদ্দিন প্রমুখ। অনুষ্ঠানের শেষ পর্বে ছিলো মনোমুগ্ধকর সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন।