নান্দাইলে মাদ্রাসা পর্যায়ে শ্রেষ্ঠ অধ্যক্ষ এনামুল হক

0
341

এইচএম সাইফুল্লাহ্, নিজস্ব প্রতিনিধিঃ ময়মনসিংহের নান্দাইলে উপজেলা পর্যায়ে শ্রেষ্ঠ অধ্যক্ষ (মাদ্রাসা) নির্বাচিত হলেন আবুল হাছান মো.এনামুল হক। জাতীয় শিক্ষা সপ্তাহ ২০২২-এ উপজেলা পর্যায়ে (মাদ্রাসা) শ্রেষ্ঠ অধ্যক্ষ নির্বাচিত হয়েছেন ঘোষপালা ফাযিল (ডিগ্রি) মাদরাসা’র অধ্যক্ষ আবুল হাছান মো.এনামুল হক। বিষয়টি নিশ্চিত করেন মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা রোকন উদ্দিন আহম্মদ।

৪৯ তম জাতীয় স্কুল, মাদ্রাসা ও কারিগরি শিক্ষা ক্রীড়া সমিতির গ্রীষ্মকালীন ক্রীড়া প্রতিযোগিতা ও জাতীয় শিক্ষা সপ্তাহ ২০২২-এ অনুষ্ঠানে নান্দাইল আসনের মাননীয় সংসদ সদস্য মো. আনোয়ারুল আবেদীন খান তুহিন, উপজেলা পরিষদ চেয়ারম্যান হাসান মাহমুদ জুয়েল, পৌর মেয়র রফিক উদ্দিন ভূইঁয়া, সহকারী কমিশনার (ভূমি) এটিএম আরিফ শ্রেষ্ঠ অধ্যক্ষের সম্মাননা ক্র্যাস্ট ও সনদ তুলে দেন।

শ্রেষ্ঠ শিক্ষা প্রতিষ্ঠানের প্রধান নির্বাচিত হওয়ায় তার এ অর্জনে মাদ্রাসার শিক-কর্মচারী, ছাত্র-ছাত্রী, অভিভাবক, গভর্নিং বডি এবং এলাকাবাসী তাকে অভিনন্দন জানিয়েছেন। উপজেলায় পর্যায়ে শ্রেষ্ঠ অধ্য হিসেবে নির্বাচিত হয়ে দেশের সেবা করতে পারেন সেজন্য সকলের দোয়া ও সহযোগিতা চেয়েছেন অধ্য মো.এনামুল হক।