কুষ্টিয়া জেলা পরিষদ নির্বাচনে নৌকার মাঝি সদর উদ্দিন খাঁন

0
316

কুষ্টিয়া প্রতিনিধি: কুষ্টিয়া জেলা পরিষদ নির্বাচনে আওয়ামী লীগের দলীয় মনোনয়ন পেয়েছেন কুষ্টিয়া জেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব সদর উদ্দিন খাঁন।

শনিবার (১০ সেপ্টেম্বর) সন্ধ্যায় রাজধানীর ধানমন্ডির দলীয় সভানেত্রীর কার্যালয়ে আওয়ামী লীগের স্থানীয় সরকার মনোনয়ন বোর্ডের সভায় সদর উদ্দিন খাঁনকে এই মনোনয়ন দেয়া হয়।

মুঠোফোনে এর সত্যতা নিশ্চিত করেছেন সদর উদ্দিন খাঁন। এদিকে মনোনয়নের খবর প্রকাশ হওয়ার পর সামাজিক যোগাযোগ মাধ্যমে শুভেচ্ছা ও অভিনন্দনে সিক্ত হচ্ছেন সদর উদ্দিন খাঁন। তিনি খোকসা উপজেলা পরিষদে চার বার চেয়ারম্যান হিসাবে নির্বাচিত হয়েছেন। বর্তমানে খোকসা উপজেলা চেয়ারম্যান হিসাবে দায়িত্ব পালনকালে দল তাকে মনোনীত করেছেন। বিগত সময়ে খোকসা উপজেলায় তিনি সঠিক ভাবে দায়িত্ব পালনের মাধ্যমে বেশ সু-নাম অর্জন করেছেন। এবারেও তিনি জনপ্রতিনিধিদের ভোটে নির্বাচিত হবেন বলে আশাবাদী।

এবারের নির্বাচনে সদস্য সংখ্যা থাকছে ছয় উপজেলা থেকে ৬জন এবং নারী সদস্য দুইজন, এবং চেয়ারম্যান পদ ১টি। কুষ্টিয়া জেলা নির্বাচন কর্মকর্তা ফজলুল করিম বলেন, ভোটার সংখ্যা ৯শত ৪২জন। প্রার্থীরা রিটার্নিং কর্মকর্তার কাছে মনোনয়নপত্র জমা দিতে পারবেন ১৫ সেপ্টেম্বর পর্যন্ত। ১৮ সেপ্টেম্বর বাছাইয়ের পর মনোনয়নপত্র প্রত্যাহারের শেষ তারিখ ২৫ সেপ্টেম্বর। আগামী ১৭ অক্টোবর সকাল ৯টা থেকে ২টা পর্যন্ত ভোট গ্রহণ চলবে।