যুবদল নেতা শাওন হত্যার প্রতিবাদে ময়মনসিংহ উত্তর জেলা যুবদলের শোক মিছিল

0
208

ময়মনসিংহ প্রতিনিধিঃ নারায়ণগঞ্জে বিএনপির প্রতিষ্ঠা বার্ষিকীর শোভাযাত্রায় পুলিশের গুলিতে নিহত যুবদল নেতা শাওন হত্যার প্রতিবাদে কেন্দ্রীয় কর্মসূচীর অংশ হিসেবে বৃহস্পতিবার বিকেলে ময়মনসিংহ মহানগরীতে শোক মিছিল করেছে ময়মনসিংহ উত্তর জেলা যুবদল।

জেলা যুবদল সভাপতি শামছুল হক ভিপি শামছুর নেতৃত্বে মিছিলে আরও উপস্থিত ছিলেন সাধারণ সম্পাদক রবিউল করিম বিপ্লব সিঃ যুগ্ম সম্পাদক ওয়াহিদ উদ্দীন সহ সভাপতি সানোয়ার হোসেন খান, ওয়াজিউল হক বিপ্লব, আজিজুল হাই সোহাগ যুগ্ম সম্পাদক শাহীন ফরিদ, নিজাম উদ্দিন, রাসেল যুবদল নেতা রফিকুল ইসলাম হান্নান, মলয় দত্ত, এমডি রাকিবুল ইসলাম রতনসহ যুবদলের জেলা উপজেলার বিভিন্ন পর্যায়ের নেতা ও কর্মীবৃন্দ।

মিছিলটি নগরীর গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করে হরি কিশোর রায় রোডস্থ দলীয় কার্যালয়ের সামনে সংক্ষিপ্ত বক্তব্যে ভিপি শামছু বলেন, গুলি করে আন্দোলন দমানো যাবে না।

দেশনেত্রী বেগম খালেদা জিায়ার মুক্তি, দেশনায়ক তারেক রহমানের দেশে ফিরিয়ে আনা, ভোট ও ভাতের সর্বোপরি গণতন্ত্র পুণরুদ্ধারের যে আন্দোলন শুরু হয়েছে তা বাস্তবায়নে উত্তর জেলা যুবদলের প্রতিটি নেতা কর্মী জীবন বাজি রেখে সফল করবে।