জন্মদিনে শুভেচ্ছায় সিক্ত উইলিয়াম প্রলয় সমদ্দার বাপ্পি

0
303

মোঃ ইব্রাহিম হোসেন, নিজস্ব প্রতিনিধিঃ জন্মদিনে মানুষের ভালোবাসায় সিক্ত হয়েছেন ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগের সফল দপ্তর সম্পাদক হাজার বছরের শ্রেষ্ঠ বাঙালী জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শের সৈনিক উইলিয়াম প্রলয় সমদ্দার বাপ্পি।

উইলিয়াম প্রলয় সমদ্দার বাপ্পি ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগের সফল দপ্তর সম্পাদক হিসেবে সফলতার পরিচয় দিয়েছেন। ৪ সেপ্টেম্বর ২০২২ রোজ রবিবার তার ৫৬তম শুভ জন্মদিন।

তার জন্মদিনে বন্ধু-বান্ধব, আত্মীয় স্বজন, রাজনৈতিক নেতাকর্মী, সাংবাদিক’সহ নানা শ্রেণি পেশার মানুষ সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকেও শুভেচ্ছা জানিয়েছেন। কাছে যারা ছিলেন তারা ফুল ও কেক কেটে এবং গান বাজনা করে জন্মদিনের উৎসব পালন করেছেন।

উইলিয়াম প্রলয় সমদ্দার বাপ্পি ছাত্রজীবন থেকেই বঙ্গবন্ধুর আদর্শে উজ্জীবীত হয়ে রাজনীতি শুরু করেন। মানুষের কল্যাণে রাজনীতি এ কথাটিই তিনি সবাইকে বোঝানোর চেষ্টা করেছেন। সুখে দুখে মানুষের পাশে দাঁড়ানোর চেষ্টা করেছেন। একারণেই তিনি সকলের নিকট আকাশচুম্বী জনপ্রিয় হয়ে আছেন।

জন্মদিনে সবার উদ্দেশে উইলিয়াম প্রলয় সমদ্দার বাপ্পি বলেন, ‘মানুষের ভালবাসায় সত্যিই আমি মুগ্ধ। গতকাল আমার জন্মদিনে যে সকল ছোট ভাই-বড় ভাই, বন্ধুবান্ধব, আত্মীয়-স্বজন সর্বোপরি আমাদের প্রিয় আওয়ামী লীগ পরিবারের যে সকল সহকর্মীরা সশরীরে উপস্থিত থেকে, ফোনে,হোয়াটসঅ্যাপ, মেসেঞ্জার এবং ফেসবুক, টুইটার ও ইনস্টাগ্রামে আমাকে উইশ করেছেন তাদের প্রতি আমার হৃদয়ের গভীরের কৃতজ্ঞতা ও অনেক ধন্যবাদ।