নওগাঁয় শিশুকে ধর্ষণ, অভিযুক্ত চা বিক্রেতা আটক

0
216

মোঃ সুইট হোসেন, নওগাঁ জেলা প্রতিনিধিঃ মাত্র ৬ বছর বয়সী এক শিশুকে ধর্ষণ, অভিযুক্ত শিশু ধর্ষণকারী চা বিক্রেতা আটক পূর্বক মঙ্গলবার বিজ্ঞ আদালতের মাধ্যমে জেল-হাজতে প্রেরণ। সুত্রমতে নওগাঁর রাণীনগরে যাদু খেলা দেখানোর প্রলোভনে বাড়িতে ডেকে নিয়ে ঐ শিশুকে ধর্ষণ করেন চা বিক্রেতা।

সোমবার ২২ আগষ্ট বিকালে উপজেলার কুজাইল গ্রামে এ ঘটনাটি ঘটে। এ ঘটনায় শিশুর মা বাদি হয়ে থানায় মামলা দায়ের করার পরই রাণীনগর থানা পুলিশ ঐ দিনই সন্ধায় অভিযান চালিয়ে কুজাইল এলাকা থেকে ধর্ষক চা বিক্রেতা মোতালেব হোসেন ওরফে মন্টু (৫৫) কে আটক করেছেন। আটককৃত মন্টু রানীনগর উপজেলার কুজাইল উত্তরপাড়া গ্রামের মৃত তুমিজ উদ্দিনের ছেলে।

ভিকটিম “শিশুর” মা জানান, সোমবার বিকেল ৩ টারদিকে আমার ৬ বছর বয়সী শিশু তার বন্ধুদের সাথে বাড়ির পাশে খেলা-ধুলা করছিলেন। এ সময় মন্টু আমার মেয়েকে যাদু খেলা দেখানোর প্রলোভন দিয়ে তার বাড়িতে ডেকে নিয়ে যায়। এরপর বাড়িতে গিয়ে মেয়ের হাতে ৫ টাকা দেয় এবং তার ঘরে নিয়ে গিয়ে জোরপূর্বক মেয়েকে ধর্ষণ করেন। এ সময় মেয়ে চিৎকার করতে লাগতে ঘটনাটি কাউকে না বলতে হুমকি দিয়ে মেয়েকে ছেড়ে দেয়। এরপর আমার মেয়ে বাড়িতে এসে কান্না করতে করতে ঘটনাটি জানায়। এ ঘটনায় আমি বাদি হয়ে থানায় মামলা দায়ের করেছি।

এ ব্যাপারে রাণীনগর থানার ওসি আবুল কালাম আজাদ বলেন, পুলিশ অভিযান চালিয়ে “অভিযুক্ত” মোতালেব হোসেন ওরফে মন্টুকে গ্রেফতার পূর্বক মঙ্গলবার বিজ্ঞ আদালতের মাধ্যমে নওগাঁ জেল-হাজতে প্রেরণ করা হয়েছে। এছাড়া “ভিকটিম” শিশুকে ডাক্তারী পরীক্ষার জন্য মেডিকেলে পাঠানো হয়েছে।