নওগাঁয় নদীর পানিতে গোসল করতে নেমে কিশোরের মৃত্যু

0
248

মোঃ সুইট হোসেন, নওগাঁ জেলা প্রতিনিধিঃ নওগাঁর আত্রাই নদীর পানিতে গোসল করতে নেমে মঙ্গলবার ২৩ আগষ্ট সকাল ৯ টারদিকে আপন কুমার মন্ডল (১৪) নামের এক কিশোর এর মর্মান্তিকভাবে মৃত্যু হয়েছে। মৃত্যু বরণকারী কিশোর হলেন, নওগাঁর মহাদেবপুর উপজেলার উত্তরগ্রাম ইউনিয়নের “শিবগঞ্জ” সুলতানপুর পশ্চিমপাড়া গ্রামের পলাশ চন্দ্র মন্ডলের ছেলে এবং শিবগঞ্জ উচ্চ বিদ্যালয়ের ৮ম’ শ্রেণিতে পড়ুয়া শিক্ষার্থী।

নিহতের পারিবার প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, মঙ্গলবার সকাল ৭টায় আপন প্রাইভেট পড়তে যায় এবং প্রাইভেট পড়া শেষ করে সকাল ৮ টারদিকে ফুটবল খেলার পর কয়েকজন বন্ধুর সাথে সকাল ৯ টারদিকে আত্রাই নদীর শিবগঞ্জ ঘাটে নতুন ব্রিজ নির্মাণের স্থানে গোসল করতে পানিতে নামেন। এক পর্যায়ে পানিতে “গর্তে” তলিয়ে যেতে থাকলে তার বন্ধুরা তাকে টেনে তোলার চেষ্টা করে ব্যর্থ হয়ে চিৎকার শুরু করলে আশে-পাশের লোকজন ঘটনাস্থলে এসে পানিতে নেমে তাকে উদ্ধারের চেষ্টা করেন। এক পর্যায়ে মহাদেবপুর ফায়ার সার্ভিসে খবর দেওয়া হলে, ফায়ার সার্ভিসের টিম দ্রুত ঘটনাস্থলে পৌছে আধা ঘন্টার চেষ্টায় বেলা ১১ টারদিকে তার মৃতদেহ উদ্ধার করেন।

এব্যাপারে মহাদেবপুর ফায়ার স্টেশনের ইনচার্জ ছয়ফুল ইসলাম জানান, তাকে উদ্ধারের জন্য রাজশাহী ফায়ার স্টেশনের ডুবুরিদের খবর দেয়া হয়। কিন্তু ডুবুরি আসার আগেই আমাদের ফায়ার কর্মীরা কিশোরের মৃতদেহ উদ্ধারে সক্ষম হয়। তার নেতৃত্বে উদ্ধার অভিযানে অংশ নেন মিডার আশরাফুল ইসলাম, কামরুজ্জামান, সোহেল খান, আরিফুর রহমান, আজমাইল হোসেন প্রমুখ।

সত্যতা নিশ্চিত করে মহাদেবপুর থানার ওসি আজম উদ্দিন মাহমুদ প্রতিবেদককে জানান, মৃতদেহ উদ্ধারের পর পরিবারের পক্ষ থেকে কোন অভিযোগ না থাকায় সৎ কাজ করার অনুমতি দেয়া হয়েছে।