আলম রহিমের রক্তের প্রতিশোধ নেওয়া হবে: ভোলায় বিএনপি

0
234

ইয়ামিন হোসেন, ভোলা: গ্যাস বিদ্যুৎ, জ্বালানী তেলসহ দ্রব্যমুল্য বৃদ্ধি ও আলম রহিম হত্যার প্রতিবাদে কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে ভোলা সদর উপজেলা বিএনপির বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। সোমবার দুপুরে ভোলা জেলা বিএনপির কার্যালয়ের সামনে এই প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়।

প্রতিবাদ সভায় বক্তারা বলেন, গ্যাস বিদ্যুৎ ও জ্বালানী তেলসহ দ্রব্য মূল্য বৃদ্ধির দাবীতে প্রতিবাদ করতে গিয়ে আমাদের ভাই ছাত্রদল সভাপতি নুরে আলম, স্বেচ্ছাসেবক দল কর্মী রহিম কে নির্মম ভাবে পুলিশ গুলি করে হত্যা করে আমরা এর প্রতিশোধ নিবো। রহিম আলমের রক্ত বৃথা যেতে দিবো না বলে হুঁশিয়ারি দিয়েছেন বিএনপির নেতারা।

বক্তারা বলেন বর্তমান সরকারের মন্ত্রীরা উম্মাদ হয়ে আবোল তাবোল কথা বলা শুরু করেছে। জনবিচ্ছিন্ন হয়ে আজ এক মন্ত্রী বলেন আমরা ভারত সরকারের কাছে অনুরোধ করছি শেখ হাসিনাকে টিকিয়ে রাখতে আবার আরেক মন্ত্রী বলেন পুলিশ ছাড়া আওয়ামীলীগ টিকে থাকা কঠিন হয়ে যাবে।

নেতারা আরো বলেন জনগণের প্রতি আওয়ামীলীগের আস্থা নাই তাদের আস্থা পুলিশ ও ভারত সরকারের প্রতি অন্যদিকে বিএনপির আস্থা এবং সম্পদ বাংলাদেশের জনগণ। জনগণ কে সাথে নিয়ে গণআন্দোলনের মাধ্যমে এই সরকারের পতন করা হবে বলেন জানান সমাবেশে বক্তারা।

সদর উপজেলা বিএনপির আহ্বায়ক আসিফ আলতাফ এর সভাপতিত্বে বক্তব্য রাখেন সাবেক এমপি নাজিমুদ্দিন আলম, জেলা বিএনপির সভাপতি আলহাজ্ব গোলাম নবী আলমগীর, কেন্দ্রীয় বিএনপির নির্বাহী সদস্য হায়দার আলী লেলিন, জেলা বিএনপির সাধারণ সম্পাদক হারুনুর রশিদ ট্রুম্যান, যুগ্ম সাধারণ সম্পাদক হুমায়ুন কবির সোপান, তরিকুল ইসলাম কায়েদ, সদর উপজেলা বিএনপির সদস্য সচিব হেলাল উদ্দিন, সাংগঠনিক সম্পাদক এনামুল হক, জেলা যুবদল সভাপতি জামাল উদ্দিন লিটন, স্বেচ্ছাসেবক দলের সিনিয়র সহ সভাপতি মোন্তাসির আলম রবিন চৌধুরী, কৃষকদের সহ সভাপতি এডভোকেট ইউসুফ ছাত্রদলের সাধারণ সম্পাদক আলামিন হাওলাদারপ্রমুখ।

সমাবেশে সদর উপজেলা বিএনপির বিভিন্ন ইউনিয়ন থেকে মিছিল নিয়ে নেতাকর্মীরা অংশগ্রহন করেন।