নওগাঁয় পৃথক সড়ক দূর্ঘটনায় ৪ জনের মৃত্যু, আহত ৩

0
246

মোঃ সুইট হোসেন, নওগাঁ জেলা প্রতিনিধিঃ নওগাঁর মহাদেবপুরে একই সড়কে পাশাপাশি এলাকায় মাত্র ৭ ঘন্টার ব্যবধানে পৃথক দুটি দূর্ঘটনায় বাবা ও শিশু সন্তান সহ স্বামী-স্ত্রী মোট ৪ জনের মর্মান্তিকভাবে মৃত্যু হয়েছে। এসময় গুরুতর আহত হয়েছেন নিহত শিশুর মা সহ মোট ৩ জন।

পৃথক দূর্ঘটনায় নিহতরা হলেন, নওগাঁর মান্দা উপজেলার ভেবরা গ্রামের রথিদ্রনাথ মন্ডল (২৯) ও তার তিন বছর বয়সী শিশু সন্তান রাধাগোবিন্দ ওরফে রিদয়। এছাড়া নিহত স্বামী-স্ত্রী হলেন, মান্দা উপজেলার নিচ কুলিহার গ্রামের আঃ খালেক এর ছেলে শিমুল হোসেন (৩২) ও তার স্ত্রী জেনিয়া আক্তার (২২)। আহতরা হলেন, নিহত শিশুর মা পূজারানী (২১) ও মহাদেবপুর উপজেলার পাতনা গ্রামের জলিলের ছেলে ফাইম হোসেন (২২) ও ফাইম হোসেন এর স্ত্রী মোছাঃ রিয়া আক্তার (১৯)।

স্থানিয়রা জানান, মান্দা উপজেলার ভেবরা গ্রামের রথিন্দ্রনাথ তার স্ত্রী পূজারানী ও ৩ বছর বয়সী ছেলে সন্তান রাধাগোবিন্দ ওরফে রিদয়কে সাথে নিয়ে তার শ্বশুড় বাড়ী নওগাঁর মহাদেবপুর উপজেলার শিকারপুর গ্রাম থেকে একটি মোটরসাইকেল যোগে নিজ বাড়ি মান্দা উপজেলার ভেবড়া গ্রামে ফেরার পথে শনিবার ১৩ আগষ্ট সন্ধা ৬ টারদিকে রানীপুকুর- “বেলিব্রীজ” বলিহার ব্রীজের মাঝামাঝি শিকারপুর নামক স্থানে পৌছালে দুটি মোটরসাইকেল মুখোমুখি সংঘর্ষ ঘটে। এসময় গুরুতর জখম অবস্থায় স্থানিয়রা বাবা-মা ও শিশু সন্তান সহ অপর মোটরসাইকেলের আরোহী স্বামী ফাইম হোসেন ও তার স্ত্রী মোছাঃ রিয়া আক্তার, মোট ৫ জনকে উদ্ধার করে চিকিৎসার জন্য নওগাঁ সদর হাসপাতালে পাঠালে দায়িত্বরত চিকিৎসক বাবা ও শিশু সন্তানকে মৃত ঘোষনা করেন।

নওগাঁ সদর হাসপাতালে বাবা ও শিশু সন্তানের মৃত্যুর সত্যতা নিশ্চিত করে নওগাঁ সদর মডেল থানার ওসি নজরুল ইসলাম জুয়েল প্রতিবেদককে জানান, চিকিৎসার জন্য হাসপাতালে নেওয়ার পরই দায়িত্বরত চিকিৎসক বাবা ও শিশু সন্তানকে মৃত ঘোষণা করেন। এছাড়া আহত ৩ জনের মধ্যে গুরুতর জখম অবস্থায় ফাইম হোসেন কে রাজশাহী “রামেক” হাসপাতালে রের্ফাড করেন। অপর আহত পূজারানী ও মোছাঃ রিয়া আক্তার নওগাঁ সদর হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।

এরপূর্বে একইদিন দুপুরে মাত্র ৭ ঘন্টার ব্যবধানে একই সড়কের পাশাপাশি এলাকার খোর্দ্দনারায়নপুর “লাটাহার” ব্রীজ নামক স্থানে সাইড থেকে হঠাৎ করে একটি মাটিবাহী ট্রাক্টর সড়কে উঠায় একটি প্রাইভেটকার নিয়ন্ত্রণ হারিয়ে ব্রীজের নিচে পড়ে পানির নিচে তলিয়ে শিমুল হোসেন ও তার অন্তসত্বা স্ত্রী জেনিয়া আক্তার এর মৃত্যু হয়।

একদিনে মাত্র ৭ ঘন্টার ব্যবধানে একই সড়কে পৃথক দূর্ঘটনায় বাবা ও শিশু সন্তান, স্বামী ও স্ত্রী, মোট ৪ জনের মৃত্যু সহ ৩ জন আহত অবস্থায় হাসপাতালে চিকিৎসাধীন থাকার সত্যতা নিশ্চিত করেছেন মহাদেবপুর থানার ওসি আজম উদ্দিন মাহমুদ।