এবি পার্টি নীলফামারী জেলা অফিস উদ্বোধন

0
535

মোহাম্মদ অলিদ সিদ্দিকী তালুকদার: আজ এবি পার্টি নীলফামারী জেলা শাখার উদ্যোগে জেলা কার্যালয় উদ্বোধন উপলক্ষ্যে আয়োজিত আলোচনা সভা ও রাজনৈতিক কর্মশালায় এবি পার্টির আহ্বায়ক এএফএম সোলায়মান চৌধুরী বলেন সরকার দেশকে ভয়াবহ বিপর্যয়ের দিকে ঠেলে দিচ্ছে। জ্বালানী তেলের দাম বাড়িয়ে তারা জনগণের জীবন নিয়ে ছিনিমিনি খেলছে। এই অবিবেচক সিদ্ধান্তের কারণে সকল নিত্যপণ্যের দাম আরও বাড়বে এবং দেশ অকল্পনীয় ধ্বংসের মুখোমুখি হয়ে মুখ থুবড়ে পড়বে। দেশকে অনিবার্য এই ধ্বংসের হাত থেকে রক্ষা করতে সব দেশপ্রেমিক শক্তিকে গণ-আন্দোলন গড়ে তুলতে হবে।

আজ ( ৯ আগস্ট মঙ্গলবার-) সকাল ১১ টায় নীলফামারী শহরের সৈয়দপুর রোডে নতুন জেলা কার্যালয়ে এই উদ্বোধন কর্মসূচি অনুষ্ঠিত হয়। নীলফামারী জেলা এবি পার্টির সদস্য সচিব আলতাফ হোসেনের সঞ্চালনায় ও বিশিষ্ট শিক্ষাবিদ অধ্যক্ষ সুলতান আলী শাহ এর সভাপতিত্বে অনুষ্ঠিত আলোচনা সভায় স্বাগত বক্তব্য রাখেন এবি পার্টি নীলফামারী জেলার আহ্বায়ক অধ্যাপক আবু হেলাল।

অতিথি হিসেবে বক্তব্য রাখেন নীলফামারী জেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা জয়নাল আবেদীন, এবি পার্টির কেন্দ্রীয় সদস্য সচিব মজিবুর রহমান মন্জু, বিএনপি’র নীলফামারী জেলা সভাপতি আলমগীর সরকার, এবি পার্টির সিনিয়র সহকারী সদস্য সচিব আব্দুল বাছেত মারজান, কেন্দ্রীয় সংগঠক তরুণ শিল্পপতি আশরাফ মাহমুদ রুমেল, এন,ডি,এম এর জেলা সভাপতি এজানুর রহমান, এ বি পার্টি জলঢাকা আহ্বায়ক, সাবেক চেয়ারম্যান সামশুল হক কবিরাজ, কিশোরগঞ্জ উপজেলা আহবায়ক অধ্যক্ষ আ,না,ম, রুহুল ইসলাম ও ডোমার আহ্বায়ক অধ্যক্ষ জাকির হোসেন।

সুশীল সমাজের নেতৃবৃন্দের মধ্য থেকে শুভেচ্ছা বক্তব্য রাখেন ডা. কমলাকান্ত রায়, রামগোপাল রায় ও তরিকুল ইসলাম বুন্নু।