নওগাঁয় মেহেদীর রং না মুছতেই স্বামী-স্ত্রীর ঝুলন্ত মৃতদেহ উদ্ধার

0
358

মোঃ সুইট হোসেন, নওগাঁ জেলা প্রতিনিধিঃ হাতের মেহেদীর রং না মুছতেই নওগাঁয় নিজ ঘর থেকে স্বামী-স্ত্রীর ঝুলন্ত মৃতদেহ উদ্ধার করেছে থানা পুলিশ। বুধবার ২০ জুলাই সকাল ১০টারদিকে নওগাঁর আত্রাই উপজেলার বিশা ইউনিয়নের সুদরানা গ্রামের নিজ ঘর থেকে স্বামী-স্ত্রী’র মৃতদেহ উদ্ধার করেন আত্রাই থানা পুলিশ।

নিহত স্বামী ও স্ত্রী হলেন, আত্রাই উপজেলার বিশা ইউনিয়নের সুদরানা গ্রামের মাসুম আলী সরদার (২১) ও তার স্ত্রী লিমা খাতুন (১৯)। স্ত্রী লিমা খাতুন কুষ্টিয়া জেলার দৌলতপুর উপজেলার তারাগুনিয়া গ্রামের আসকর এর মেয়ে। তারা মামাতো-ফুফতো ভাই বোন।

আত্রাই থানার ওসি তারেকুর রহমান সরকার বিষয়টি নিশ্চিত করেছেন।

পরিবারের বরাত দিয়ে ওসি বলেন, ঈদ-উল-আযহার ১ সপ্তাহ আগে পারিবারিক ভাবেই মামাতো-ফুফতো ভাই ও বোন এর বিয়ে সম্পূর্ণ হয়। তাদের সংসার ভালোই চলছিলো। প্রতিদিনের মতো মঙ্গলবার রাতে খাবার খেয়ে ঘুমিয়ে পরেন স্বামী-স্ত্রী। সকালে তাদের ঘুম থেকে উঠতে দেরি হলে পরিবারের লোকজন ডাকাডাকি শুরু করেন । তাদের ডাকাডাকিতে কোন সাড়া না দিলে পরিবারের লোকজন দরজা ভেঙ্গে ঘরে ঢুকে মাসুমকে গলায় গামছা ও লিমা খাতুনকে ওড়না পেঁচে ঘরের তীরের সাথে ঝুলে থাকতে দেখে।

পরে পুলিশকে খবর দিলে পুলিশ ঘটনাস্থলে গিয়ে প্রাথমিক সুরতহাল রির্পোট অন্তে ঘটনাস্থল থেকে স্বামী-স্ত্রীর মৃতদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য নওগাঁ সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে জানিয়ে ওসি আরো বলেন, প্রাথমিক ভাবে ধারনা করা হচ্ছে পারিবারিক কোন কারনে তারা “স্বামী-স্ত্রী” আত্নহত্যা করেছেন। এ ঘটনায় থানায় মামলা হয়েছে।ময়না তদন্তের প্রতিবেদন হাতে আসার পরই মৃত্যুর সঠিক কারন জানা যাবে বলেও জানান তিনি। নব-দম্পতি’র মৃত্যুর ঘটনায় লোকজনের মাঝে শোকের ছাঁয়া নেমে এসেছে।