ঈদুল আযহার শুভেচ্ছা জানালেন ভোলা জেলা স্বেচ্ছাসেবকলীগের সভাপতি প্রার্থী আকতার হোসেন 

0
268

 

ভোলা প্রতিনিধি: পবিত্র ঈদুল আযহা উপলক্ষে ভোলাবাসীকে আন্তরিক শুভেচ্ছা ও মোবারকবাদ জানিয়েছেন সাবেক ভোলা জেলা ছাত্রলীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও সম্ভাব্য ভোলা জেলা স্বেচ্ছাসেবকলীগের সভাপতি প্রার্থী আকতার হোসেন। আজ এক শুভেচ্ছা বার্তায় আকতার হোসেন জানান, ঈদুল আযহায় সর্বোচ্চ ত্যাগ স্বীকারের মাধ্যমে পারস্পরিক সহযোগিতা নিয়ে অসহায় দুস্থদের পাশে দাঁড়ানোর জন্য সকলের প্রতি আহ্বান জানান।

আকতার হোসেন বলেন, কুরবানীর ঐতিহাসিক শিক্ষা ও তাৎপর্য নিয়ে পবিত্র ঈদুল আযহা সমাগত। বিবৃতিতে তিনি বলেন, ঈদুল আযহা আমাদেরকে ত্যাগ ও কুরবানীর আদর্শে উজ্জীবিত করে। ঈদুল আযহা মহান আল্লাহর সন্তুষ্টির জন্য আল্লাহর উদ্দেশ্যে সবকিছু বিলীন করে দেয়ার চেতনা জাগ্রত করে। সামাজিক বৈষম্য দূরীকরণ, শোষণমুক্ত সমাজ প্রতিষ্ঠায় কুরবানী আমাদেরকে অনুপ্রেরণা দেয়। ত্যাগ ও কুরবানীর মানসিকতা নিয়ে ব্যক্তিগত, সামাজিক ও রাষ্ট্রীয় পর্যায়ে ন্যায় প্রতিষ্ঠার মাধ্যমে ইসলামকে পরিপূর্ণভাবে অনুসরণ করতে হবে। আর এর মাধ্যমেই কেবল মহান আল্লাহ তায়ালার সন্তুষ্টি অর্জন করা সম্ভব।

সকলের সুখ-সমৃদ্ধি, সার্বিক নিরাপত্তা ও শান্তি কামনা করে বলেন, সামাজিক বৈষম্য দূর করে সন্ত্রাস, শালিশ বানিজ্য, দুর্নীতি, মাদকমুক্ত উন্নত কল্যাণ রাষ্ট্র প্রতিষ্ঠায় কুরবানী মুসলমানদের প্রেরণা জোগায়।