ভোলায় শিক্ষকের উপর হামলা, রক্তাক্ত

0
184

ইয়ামিন হোসেন,ভোলা: ভোলা সদর উপজেলা ধনিয়া ইউনিয়নের ৯নং ওয়ার্ডে জমিজমা সংক্রান্ত ঘটনায় এক কলেজ শিক্ষক কে পিটিয়ে রক্তাক্ত করেছে প্রতিপক্ষরা।

শুক্রবার সকালে ধনিয়া ৯নং ওয়ার্ডের নবীপুর এলাকার নুরুল ইসলাম ড্রাইভার বাড়ীতে এই ঘটনা ঘটে। আহত মোঃ নুর-ই আলম ভোলার আলতাজের রহমান ডিগ্রী কলেজ এর আইসিটি বিভাগের প্রভাষক হিসেবে কর্মরত।

কলেজ শিক্ষক নুর-ই আলম ও তার পরিবারের উপর হামলার ঘটনায় নিন্দা জানিয়ে ভোলা জেলা শিক্ষক ফোরাম সমিতি। হাসপাতালে চিকিৎসাধীন নুর-ই আলম বলেন, আমাদের ওয়ারিশ ও ক্রয়কৃত জমিতে ঘর উত্তোলনের সময় হঠাৎ আমাদের প্রতিবেশী ভূমিদস্যু কবির হোসেন, শাকিল, আবদুল হাইয়ের নেতৃত্বে ২০/২৫ জনের একটি লাঠিয়াল বাহিনী দেশীয় অস্ত্র নিয়ে আমাদের উপর হামলা চালায়।

ভূমিদস্যু কবির বাহিনীর হামলায় আমার বাবা বৃদ্ধ মোঃ নুরুল ইসলাম আমার ছোট ভাই নুর মোহাম্মদ ও নুর সোলাইমান চুন্নুসহ আমরা ৪ জন আহত হয়। আমাদের ডাক চিৎকারে এলাকার মানুষ এগিয়ে আসলে কবির বাহিনীরা পালিয়ে যায়। রক্তাক্ত অবস্থায় স্থানীয়রা আমাদের উদ্ধার করে ভোলা সদর হাসপাতালে চিকিৎসা জন্য ভর্তি করিয়েছে। এই ঘটনায় মামলার প্রস্তুতি চলছে বলেও জানান শিক্ষক নুর-ই আলম।

এদিকে খোঁজ নিয়ে জানা যায় কবির বাহিনী এলাকায় অনেক আগ থেকেই ত্রাস করে আসছে, স্থানীয় প্রভাবশালী একটি মহলের ছত্রছায়ায় ধনিয়া নবীপুর এলাকায় সকল অর্পকমের সাথে এই বাহিনী জড়িত বলে জানা গেছে। এই বিষয়ে অভিযুক্ত কবির বাহিনীর বক্তব্য জানতে চাইলেও তাদের পাওয়া যায়নি।

এদিকে কলেজ শিক্ষকের উপর হামলার ঘটনায় নিন্দা জানিয়েছে ভোলা জেলা শিক্ষক ফোরাম। শিক্ষক ফোরামের ভোলা জেলা শাখার সাধারণ সম্পাদক মোস্তাফিজুর রহমান বলেন আমরা শুনেছি ঘটনা, একজন মানুষ গড়ার কারিগরের উপর হামলা কোন ভাবেই সভ্য সমাজের মানুষ করতে পারেনা, এই ঘটনায় আমরা আইনগত ব্যবস্থা নিবো।

ভোলা সদর থানার ওসি এনায়েত হোসেন জানান, ঘটনাটি শুনেছি মামলা করলে তদন্ত সাপেক্ষে ব্যবস্থা নিবো।