নওগাঁয় ৫ম শ্রেণীতে পড়ুয়া স্কুল ছাত্রীকে ধর্ষণ, অভিযুক্ত পলাতক

0
134

মোঃ সুইট হোসেন, নওগাঁ জেলা প্রতিনিধিঃ নওগাঁয় ৫ম শ্রেণিতে পড়ুয়া ১৩ বছর বয়সী এক স্কুল ছাত্রীকে ধর্ষণের অভিযোগে সোহেল রানা (৩৭) নামে এক ব্যাক্তির বিরুদ্ধে থানায় মামলা দায়ের করা হয়েছে। শুক্রবার ১ জুলাই সকালে ভিকটিম স্কুল ছাত্রীর বাবা বাদী হয়ে থানায় মামলা দায়ের করেন।

মামলা সূত্রে জানা যায়, নওগাঁর রানীনগর উপজেলার কাশিমপুর গ্রামের জনৈক ব্যক্তির ৫ ম শ্রেণীতে পড়ুয়া মেয়ে “স্কুলছাত্রী” গত মঙ্গলবার দুপুরে একই গ্রামের হানিফ হোসেন এর বাড়ির পাশদিয়ে হাঁস নিয়ে বাড়িতে ফিরছিলেন। এসময় হানিফ হোসেন এর ছেলে সোহেল রানা (৩৭) কৌশলে স্কুলছাত্রীকে তার বাড়িতে ডাকেনিয়ে তার ঘরে নিয়ে গেঞ্জি দিয়ে মুখ বেঁধে জোরপূর্বক ধর্ষণ করে এবং ঘটনাটি কাউকে জানালে স্কুলছাত্রীকে প্রাণনাশের হুমকিও দেয় ধর্ষক সোহেল রানা।

স্কুল ছাত্রীর বাবা জানান, আমার মেয়ে কান্না করতে করতে বাড়িতে এসে তার মাকে বিষয়টি জানায়। পরবর্তীতে ঘটনাটি আমি জানতে পেরে ধর্ষক সোহেল রানাকে আসামি করে শুক্রবার রাণীনগর থানায় মামলা দায়ের করেছি।

মামলার সত্যতা নিশ্চিত করে রাণীনগর থানার ওসি আবুল কালাম আজাদ জানান, শিশু শিক্ষার্থীকে ধর্ষণের ঘটনায় ছাত্রীর বাবা বাদী হয়ে অভিযুক্ত সোহেল রানাকে আসামি করে শুক্রবার সকালে থানায় মামলা দায়ের করেছেন। ভিকটিমকে মেডিকেল পরীক্ষার জন্য নওগাঁ সদর হাসপাতালে পাঠানো হয়েছে এবং অভিযুক্তকে গ্রেপ্তারের জন্য পুলিশ তৎপর রয়েছে।