ধামরাইয়ে মেডিকেল কলেজ ছাত্রীর ঝুলন্ত মরদেহ উদ্ধার

0
384

রনজিত কুমার পাল (বাবু)ঢাকা জেলা প্রতিনিধি: ঢাকার ধামরাই উপজেলার সদর ইউনিয়নে মেডিকেল কলেজ ছাত্রী সুমাইয়া আক্তার অন্তিমা (২০) নামে এক শিক্ষার্থী গলায় ফাঁস দিয়ে আত্নহত্যা করেছে বলে জানা যায়। রবিবার (২৬ জুন-২০২২) সকাল এগারটার দিকে ধামরাই ইউনিয়নের শরীফবাগ এলাকা থেকে পুলিশ সুমাইয়া আক্তার অন্তিমার মরদেহ উদ্ধার করে।

নিহত সুমাইয়া আক্তার অন্তিমা ধামরাই ইউনিয়নের শরীফবাগ গ্রামের মহসিনের মেয়ে।

স্হানীয় সূত্রে জানা যায়, সুমাইয়া আক্তার অন্তিমা খুবই মেধাবী ছাত্রী হিসেবে সে আফাজ উদ্দিন স্কুল ও কলেজ থেকে এসএসসি ও এইচএসসি পরীক্ষায় কৃতিত্বের সহিত উভয় পরীক্ষায় এ প্লাস পেয়ে পাশ করেছে।

কিন্ত তার আত্নহত্যার কারন কেউ বলতে পারছে না।এ’নিয়ে সুমাইয়া আক্তারের পরিবারে চলছে শোকের মাতম।

এ’বিষয়ে আফাজ উদ্দিন স্কুল ও কলেজ এর অধ্যক্ষ মোঃ তোফাজ্জল হোসেন টিপু বলেন সুমাইয়া আক্তার অন্তিমা মেধাবী ছাত্রী হিসেবে আমাদের শিক্ষা প্রতিষ্ঠান থেকে কৃতিত্বের সহিত এসএসসি ও এইচএসসি উভয় পরীক্ষায় এ প্লাস পেয়ে পাশ করেছে।তার মৃত্যুতে আমরা গভীর শোকাভিভূত।

ধামরাই থানার উপ-পরিদর্শক মোঃ বদিউজ্জামান বলেন নিহত সুমাইয়া আক্তার অন্তিমার মরদেহ উদ্ধার করা হয়েছে। তার শরীরে কোন আঘাতের চিহ্ন পাওয়া যায় নি।নিহতের মরদেহ পোস্ট মর্টেন করার জন্য রাজধানী ঢাকার শহীদ সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।