নওগাঁয় মহানবি (স) কে ফেসবুকে কুটক্তি করায় এক কিশোর আটক

0
375

মোঃ সুইট হোসেন, নওগাঁ জেলা প্রতিনিধিঃ নওগাঁর মহাদেবপুরে মহানবি (স) কে অবমানা করে ফেসবুকে কুটক্তি করায় পল্লব কুমার মহন্ত নামে এক কিশোরকে আটক করেছে মহাদেবপুর থানা পুলিশ। রবিবার পূর্ব রাত ২ টারদিকে মহাদেবপুর থানা পুলিশ অভিযান চালিয়ে অভিযুক্ত কিশোর পল্লব কুমার মহন্ত কে আটক করেন।

সূত্র জানায়, সরস্বতীপুর উচ্চ বিদ্যালয়ে ১০ম শ্রেণিতে পড়ুয়া ছাত্র পল্লব কুমার মহন্ত শনিবার বিকালে তার ফেসবুক আইডি থেকে মহানবি (স) কে কুটক্তি করে ফেসবুকে কমেন্ট করে। সেই কুটক্তিপূর্ণ বক্তব্য ফেসবুকে ভাইরাল হলে এলাকার ধর্মপ্রাণ মুসল্লিরাসহ ঐ বিদ্যালয়ের ছাত্র ছাত্রীরা ক্ষোভে ফেটে পড়েন। তারা মহানবি (স) এর অবমাননার প্রতিবাদে ও পল্লব কুমার মহন্ত’র বিচার দাবীতে বিক্ষোভ মিছিল করেন। আটককৃত “পল্লব কুমার মহন্ত” সরস্বতীপুর উচ্চ বিদ্যালয়ের সহকারী প্রধান শিক্ষক ও মহাদেবপুর উপজেলা সদরের দক্ষিণ দুলালপাড়া গ্রামের পরিমল কুমার মহন্ত’র ছেলে।

আটকের সত্যতা নিশ্চিত করে মহাদেবপুর থানার ওসি আজম উদ্দিন মাহমুদ জানান, ঘটনাটি জানার পরই মাত্র কয়েক ঘন্টার ব্যবধানে অভিযুক্ত “পল্লব কুমার মহন্ত” কে গ্রেফতার পূর্বক বিজ্ঞ আদালতের মাধ্যমে রবিবার বিকালে নওগাঁ জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

এ বিষয়ে মাহদেবপুর উপজেলা নির্বাহী অফিসার ফেসবুক আইডিতে ট্যাটাস (পোস্ট) দিয়ে অভিযুক্তকে আটকের কথা নিশ্চিত করে সকলকে আইনের প্রতি আস্থা রাখার অনুরোধ জানিয়েছেন।