আওয়ামী লীগ জনগনকে সাথে নিয়ে সকল ষড়যন্ত্র রুখে দেবে : পলক

0
119

তথ্য ও যোগাযোগ প্রযুক্তি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক বলেছেন, আওয়ামী লীগ জনগনকে সাথে নিয়ে সকল ষড়যন্ত্র রুখে দেবে। দলের সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে হত্যার হুমকির প্রতিবাদে বাংলাদেশ আওয়ামী লীগ সিংড়া উপজেলা ও সিংড়া পৌরসভা শাখার আয়োজনে সিংড়া বাসস্ট্যান্ডে আজ বিকেলে আয়োজিত বিক্ষোভ ও প্রতিবাদ সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

পলক বলেন, ‘জননেত্রী শেখ হাসিনার সততা, সাহসিকতা এবং দূরদর্শী নেতৃত্বে বাংলাদেশে অভুতপূর্ব উন্নয়ন হয়েছে। মহাকাশে এখন আমাদের নিজস্ব স্যাটেলাইট, পদ্মা সেতুর নির্মাণ কাজ শেষ হয়েছে। মেট্রোরেল, কর্ণফুলী ট্যানেল, রূপপুর পারমানবিক বিদ্যুৎ কেন্দ্র নির্মাণ কাজ এগিয়ে যাচ্ছে। সারা বিশ্বে শেখ হাসিনার সফল নেতৃত্ব প্রশংসিত। তিনি তাঁর প্রজ্ঞা দিয়ে ঘণবসতিপূর্ণ আমাদের দেশে করোনা সংক্রমণ পরিস্থিতি নিয়ন্ত্রণে এনেছেন। এক্ষেত্রে সারাবিশ্বে পঞ্চম সফল দেশ বাংলাদেশ । উন্নয়নের এই অগ্রযাত্রাকে নস্যাৎ করতে মাঠে নেমেছে ৭১’র পরাজিত শক্তিরা, ৭৫’র খুনীরা, ২০০৪ সালের গ্রেনেড হামলাকারীরা।

তিনি বলেন, তারা গনতন্ত্র হত্যা করে, নির্বাচন ব্যবস্থাকে ধ্বংস করে ক্ষমতায় এসেছিল। জিয়াউর রহমান ছাত্রদের হাতে বই-খাতার বদলে অস্ত্র, কালোটাকা আর মাদক তুলে দিয়েছিল, মুক্তিযুদ্ধের চেতনা ধ্বংস করেছিল। কিন্তু এদেশের মানুষ মুক্তিযুদ্ধের চেতনা ধারণ করে বঙ্গবন্ধুর আদর্শকে ধারণ করেছিলো।

শেখ হাসিনা দীর্ঘ আন্দোলনের মাধ্যমে ধ্বংস হয়ে যাওয়া গণতন্ত্র, নির্বাচন ব্যবস্থাকে পুনরুজ্জীবিত করেছেন। দেশকে উন্নয়নের শিখরে নিয়ে গেছেন উল্লেখ করে পলক বলেন, বাংলাদেশ আর কখনোই অন্ধকার দিনে ফিরে যাবেনা। আওয়ামী লীগের নেতা-কর্মী সকল সহযোগী সংগঠনকে সাথে নিয়ে জনগনের ঐক্য গড়ে তুলবে। যে কোন ষড়যন্ত্র মোকাবেলার সক্ষমতা আওয়ামী লীগের আছে।

সিংড়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি এডভোকেট ওহিদুর রহমান শেখের সভাপতিত্বে সমাবেশে বক্তব্য রাখেন সিংড়া উপজেলা পরিষদের চেয়ারম্যান শফিকুল ইসলাম শফিক, সিংড়া পৌরসভার মেয়র জান্নাতুল ফেরদৌস এবং এডভোকেট জিল্লুর রহমান।

হুমকি, নৈরাজ্য ও ষড়যন্ত্রের প্রতিবাদে নাটোর জেলা আওয়ামী লীগও সকালে বিক্ষোভ মিছিল ও সমাবেশ আয়োজন করে। জেলা আওয়ামী লীগের কার্যালয় থেকে এক বিক্ষোভ মিছিল বের করা হয়। মিছিলটি শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে নাটোর প্রেসক্লাবের সামনে সমাবেশ করে। সমাবেশে বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শরিফুল ইসলাম রমজান, পৌর মেয়র উমা চৌধুরী জলি, সাবেক প্রতিমন্ত্রী আহাদ আলী সরকার, আওয়ামী লীগ নেতা এড. মালেক শেখ প্রমুখ।