সহিংসতা রুখতে শার্শার কায়বা ইউনিয়নের নবনির্বাচিত চেয়ারম্যানের মাইকিং

0
183

নাজিম উদ্দীন জনি, শার্শা(বেনাপোল)প্রতিনিধি: রবিবার ২৮ শে নভেম্বর শেষ হয়েছে তৃতীয় ধাপের ইউনিয়ন পরিষদ নির্বাচন।আর এ ধাপে যশোরের শার্শা উপজেলার ১১টি ইউনিয়নের মধ্যে ১০টিতে ভোট গ্রহন শেষ হয়েছে।

নির্বাচন পরবর্তী সহিংসতা এড়াতে কায়বা ইউনিয়নের নেতাকর্মীদের সচেতনতা ও সর্তকীকরণ বার্তা দিয়ে মাইকিং করেছে নবনির্বাচিত চেয়ারম্যান আলতাফ হোসেন। সোমবার(৩০ নভেম্বর) এ ইউনিয়নের প্রতিটি ওয়ার্ডে এ সর্তক বার্তার মাইকিং করা হয়।

নবনির্বাচিত চেয়ারম্যান আলতাফ হোসেন জানান,তৃতীয় ধাপের ইউপি নির্বাচনকে কেন্দ্র করে সহিংসতা করে আমার প্রতিপক্ষ আমার অনেক নেতাকর্মীকে আহত করে হাসপাতালে পাঠিয়েছিলো। তাদের মধ্য একজনের মৃত্যু ও হয়। আমি কখনো মারামারি হানাহানি পছন্দ করিনা।আমার প্রতিপক্ষ নির্বাচনের আগে থেকে আমার নেতাকর্মী ভোটারদের নানা ভাবে হয়রানি করেছে।তাতে আমি ভিতু হয়নি। আমি সবসময় জনগনের ভোটে বিশ্বাসী ছিলাম।সেই জনগন আমাকে ভোট দিয়ে বিপুল ব্যালোটের মাধ্যমে বিজয়ী করেছে। আমি আমার ইউনিয়নের জনগনের প্রতি কৃতজ্ঞ।তাই আমি মারামারি হানাহানি করে প্রতিশোধ নিতে চাই না।দেশে আইন আছে আদালত আছে। যে অন্যায় করবে আইন তাকে সাজা দিবে। তাই আমি আমার নেতাকর্মীদের অনুরোধ করবো তারা যেন কোন সহিংসতার পথে না যায়। তাই মাইকিং করে সকলকে নির্বাচন পরবর্তী কোনো মারামারি হানাহানিতে না যাই সেই জন্য সতর্ক করা হয়েছে।আমি এ ইউনিয়নের জনগনের শাসক নই, সেবক হয়ে মানুষের জন্য কাজ করতে চাই।

এদিকে নবনির্বাচিত চেয়ারম্যানের এমন মহৎ উদ্যোগকে এলাকার সাধারণ মানুষ সাধুবাদ জানিয়েছেন।