দেশজুড়ে

আওয়ামী লীগের ৭১ তম প্রতিষ্ঠাবার্ষিকীতে ভিডিও কনফারেন্সের মাধ্যমে মতবিনিময় করলেন নাহিম রাজ্জাক এম.পি

  • 8
    Shares

মোঃ ওমর ফারুক,শরীয়তপুর প্রতিনিধি: বাংলাদেশ আওয়ামী লীগ দেশের বৃহত্তম ও প্রাচীন ঐতিহ্যবাহী রাজনৈতিক দল। ১৯৪৭ সালে ব্রিটিশ শাসনের অবসান এবং ভারত ও পাকিস্তান প্রতিষ্ঠার পর জননেতা হোসেন শহীদ সোহরাওয়ার্দী,মজলুম জননেতা মওলানা আবদুল হামিদ খান ভাসানী, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও শামসুল হকের নেতৃত্বে ১৯৪৯ সালের ২৩ জুন আওয়ামী লীগ প্রতিষ্ঠিত হয়। তারই ধারাবাহিকতায় দীর্ঘ ৭১ বছর যাবত নিষ্ঠার সাথে কাজ করে যাচ্ছেন আওয়ামী লীগ সরকার।

আজ ২৩ জুন মঙ্গলবার সাধারণ জনতার প্রাণের দল আওয়ামী লীগের ৭১ তম প্রতিষ্ঠা বার্ষিকী। করোনা ভাইরাসের মহামারীর কারণে একরকম র্নিজনে কেটে যাচ্ছে এই দিনটি। কিন্তু শরীয়তপুর ৩ আসনের এম.পি জননেতা নাহিম রাজ্জাক এই দিনে নেতাকর্মীদের সঙ্গে ভিডিও কনফারেন্সের মাধ্যমে মতবিনিময় করেন।

এ সময়ে জননেতা নাহিম রাজ্জাক এম.পির সাথে যুক্ত ছিলেন ডামুড্যা উপজেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব কামাল উদ্দিন আহমেদ, সিনিয়র সহঃ সভাপতি ও ডামুড্যা পৌরসভার মেয়র হুমায়ুন কবীর বাচ্চু ছৈয়াল, ডামুড্যা উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আব্দুর রহমান বাবলু শিকদার, যুগ্ম সাধারণ সম্পাদক -১ আলমগীর হোসেন মোল্লা, যুগ্ম সাধারণ সম্পাদক – ২ ও ডামুড্যা পৌরসভার সাবেক মেয়র রেজাউল করিম রাজা ছৈয়াল, সাংগঠনিক সম্পাদক ও পূর্ব ডামুড্যা ইউনিয়নের চেয়ারম্যান মাসুদ পারভেজ লিটন,দপ্তর সম্পাদক দেলোয়ার হোসেন, শিক্ষাবিষয়ক সম্পাদক ও ডামুড্যা পাইলট বালিকা উচ্চ বিদ্যালয়ের সহঃ প্রধান শিক্ষক মোক্তার হোসেনসহ অন্যান্য নেতাকর্মীরা৷


  • 8
    Shares

এই বিভাগের আরও খবর পড়ুন

Back to top button