ধামরাইয়ে ট্রাক চাপায় প্রাণ গেল আফসানার

0
78

রনজিত কুমার পাল (বাবু),ঢাকা জেলা প্রতিনিধি: রাজধানী ঢাকার অদূরে ধামরাই উপজেলায় ট্রাক চাপায় আফসানা আক্তার (২২) নামে এক অটোরিক্সা যাত্রী নিহত হয়েছে। রবিবার (১৪ই নভেম্বর) সকালে ধামরাই উপজেলার জয়পুরা – সোমভাগ আঞ্চলিক সড়কে এ’দুর্ঘটনা ঘটে।

এ’ঘটনায় নিহতের মামা বাদী হয়ে ধামরাই থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেছে বলে জানা যায়। নিহত আফসানা আক্তার ধামরাই উপজেলার কুল্লা ইউনিয়নের কুল্লা হালুয়াপাড়া গ্রামের আফজাল হোসেনের মেয়ে। তিনি ধামরাই উপজেলার সোমভাগ ইউনিয়নের ফুকুটিয়ায় একটি গার্মেন্টসে চাকরি করতেন।

পুলিশ ও স্হানীয় সূত্রে জানা যায়, সকালে জয়পুরা থেকে অটোরিক্সা যোগে কর্মস্থলে যাচ্ছিলেন আফসানা।যাওয়ার সময় পথে জয়পুরা জেলেপাড়া এলাকায় আব্দুর রশিদের বাড়ির কাছে পৌঁছলে উল্টো দিক থেকে আসা বেপরোয়া গতিতে আসা একটি ট্রাক অটোরিক্সাকে ধাক্কা দিলে অটোরিক্সায় থাকা পোশাক শ্রমিক আফসানা সড়কে পড়ে গেলে ট্রাকের পেছনের চাকা তার মাথার উপর দিয়ে উঠে যায়,এতে ঘটনাস্থলেই আফসানা মারা যান।পরে এলাকাবাসী ট্রাকটি থামাতে পারলেও ট্রাকের চালক পালিয়ে যায়।

এ’বিষয়ে ধামরাই থানার উপ-পরিদর্শক ( এসআই) আব্দুর রশিদ বলেন- দুর্ঘটনার খবর পেয়ে লাশ উদ্ধার ও ঘাতক ট্রাকটি আটক করা হয়েছে। নিহতের লাশ ময়নাতদন্তের জন্য রাজধানী ঢাকার শহীদ সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে।