নান্দাইলে বিশ্ব ডায়াবেটিক দিবস পালিত ও ডায়াবেটিক হাসপাতালের ভবন উদ্বোধন

0
86

এইচএম সাইফুল্লাহ্, নিজস্ব প্রতিনিধিঃ নানান কর্মসূচীর মাধ্যমে ময়মনসিংহের নান্দাইলে বিশ্বে ডায়াবেটিক দিবস পালিত হয়েছে। এ উপলক্ষে রবিবার (১৪ নভেম্বর) নবনির্মিত ডায়াবেটিক হাসপাতালে চত্বরে আলোচনা সভা ও বর্ণাঢ্য র‍্যালি অনুষ্ঠিত হয়। পরে প্রায় ৪৫ লক্ষ টাকা ব্যায়ে নবনির্মিত নান্দাইল ডায়াবেটিক হাসপাতাল ভবনের শুভ উদ্বোধন করা হয়।

নান্দাইল ডায়াবেটিক সমিতির সভাপতি ও সাবেক সংসদ সদস্য মিসেস জাহানারা খানের সভাপতিত্বে আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নান্দাইলের সংসদ সদস্য ও নান্দাইল ডায়াবেটিক সমিতির প্রধান উপদেষ্টা আনোয়ারুল আবেদীন খান তুহিন।

এছাড়াও নান্দাইল উপজেলা পরিষদের চেয়ারম্যান হাসান মাহমুদ জুয়েল, উপজেলা নির্বাহী কর্মকর্তা মুহাম্মদ আবুল মুনসুর, ময়মনসিংহ জেলা পরিষদের সদস্য ও নান্দাইল ডায়াবেটিক সমিতির উপদেষ্টা মোঃ আবু বক্কর সিদ্দিক বাহার, নান্দাইল উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ মোঃ মাহমুদুর রশিদ, সহ সভাপতি ডাঃ তাজুল ইসলাম খান, সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার ও কার্যকরি কমিটির সদস্য বীর মুক্তিযোদ্ধা মাজহারুল হক ফকির, কার্যকরি কমিটির সদস্য শরাফ উদ্দিন ভূঞা, সাধারণ সম্পাদক এডভোকেট হাবিবুর রহমান ফকির, আওয়ামী লীগ নেতা রফিকুল ইসলাম রেনু সহ আরো অনেকেই।

প্রধান অতিথির বক্তব্যে আনোয়ারুল আবেদীন তুহিন মহোদয় বলেন “নান্দাইল ডায়াবেটিক হাসপাতালটি ৫ তলা ভবনে উন্নতি করা হবে। আস্তে আস্তে নান্দাইলের জনগণের আধুনিক সেবা নিশ্চিত কল্পে সব ধরনের ব্যবস্থা করা হবে।