ধামরাইয়ের সূয়াপুর ইউপির নির্বাচনে নৌকা প্রতিকের কর্মীদের উপর হামলা, আহত ২০

0
85

ঢাকা জেলা প্রতিনিধি: রাজধানী ঢাকার অদূরে ঢাকা জেলার ধামরাই উপজেলার সূয়াপুর ইউনিয়ন পরিষদ নির্বাচন কে কেন্দ্র করে, নৌকা প্রতিকের পক্ষে ভোটারদের কাছে ভোট চাওয়ার অপরাধে নৌকা প্রতিকের কর্মিদের উপর হামলা করার অভিযোগ পাওয়া গেছে।

জানা যায় শনিবার (৩০শে অক্টোবর ) ধামরাই উপজেলার সুয়াপুর ইউনিয়নের সূয়াপুর বাজারে ব্যাবসায়ীদের কাছে নৌকা প্রতিকে ভোট চাওয়ার সময় চশমা প্রতিকের প্রার্থী বর্তমান চেয়ারম্যান হাফিজুর রহমান সোহরাবের উপস্থিতিতে তার কর্মী বাহিনী এ ঘটনা ঘটায়।

হামলায় আহতদের ধামরাই উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ও সাভারের এনাম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করার পর চিকিৎসাধীন আছে। আহতরা হলো সাবেক সেনা কর্মকর্তা আব্দুল হালিম,মো: মমিন মিয়া, দেলোয়ার হোসেন, বাবু মিয়া, হৃদয় হাসান,নাহিদ আলী,রবিন হোসেন,হাফিজুর রহমান সোহরাব, সাগর হোসেন, পলাশ মিয়া,রাসেল হোসেন, সাকিমুদ্দিন সহ ১৫/২০ জন।

প্রসঙ্গত হাফিজুর রহমান সোহরাব, ধামরাই উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও বর্তমান চেয়ারম্যান হওয়া সত্তেও তার বিভিন্ন কর্মকাণ্ডে সমালোচিত হওয়ায় আওয়ামীলীগের কেন্দ্রীয় ভাবে তাকে দল থেকে মনোনয়ন না দিয়ে, সূয়াপুর ইউনিয়নের ৩নং ওয়ার্ডে আওয়ামীলীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব কফিল উদ্দিন কে দল থেকে মনোনীত করায়, হাফিজুর রহমান সোহরাব নিজে বিদ্রোহী প্রার্থী হয়ে চশমা প্রতিকে নির্বাচন করছে।