ধামরাইয়ে মাদকের বিরুদ্ধে সামাজিক আন্দোলন গড়তে আলোচনা সভা

0
72

রনজিত কুমার পাল (বাবু), ঢাকা জেলা প্রতিনিধি: ঢাকার ধামরাইয়ে সুবর্ণজয়ন্তী উপলক্ষে ওয়ার্ল্ড ব্যাংক ও পিকেএসএফ এর সহায়তায় বেসরকারি উন্নয়ন সংস্থা এসডিআই বাংলাদেশের বাস্তবায়িত সাসটেইনেবল এন্টারপ্রাইজ প্রজেক্ট (এসইপি) এর ৪০ জন উদ্যোক্তা সদস্যদের পরিবেশসম্মত গোয়াল ঘর সংস্কারের জন্য প্রতিজনকে ১৪ হাজার টাকা করে আর্থিক অনুদান প্রদান করেন।

এছাড়া ধামরাই উপজেলা মুক্তিযুদ্ধ সংসদ কমান্ড অফিসের জন্য রিভলভিং চেয়ার উপহার, কিশোর -কিশোরী ক্লাবে ফুটবল,ব্যডমিন্টন সেট,দাবা ও খেলার রশি উপহার তুলে দেন এসডি আই এর নির্বাহী পরিচালক মোঃ সামসুল হক।

শনিবার (৩০শে অক্টোবর) দুপুরে ধামরাই উপজেলার সুতিপাড়া ইউনিয়নে অবস্হিত
সুতিপাড়া ফারমার্স ট্রেনিং সেন্টার (এসডি আই ) প্রধান কার্যালয়ে সুবর্ণজয়ন্তী উপলক্ষে মাদক প্রতিরোধে সামাজিক আন্দোলন বিষয়ক আলোচনা সভা ও সামগ্রিক উন্নয়ন মূলক কর্মসূচির অনুষ্ঠানটি অনুষ্ঠিত হয়েছে।

এসময় বেসরকারি উন্নয়ন সংস্থা এসডিআই এর নির্বাহী পরিচালক মোঃ সামসুল হকের সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্য রাখেন,ঢাকা -২০ ধামরাই আসনের মানণীয় জাতীয় সংসদ সদস্য ও ঢাকা জেলা আওয়ামী লীগের সভাপতি জননেতা বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব বেনজীর আহমদ।

বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন ধামরাই উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) হোসাইন মোহাম্মদ হাই জকি, ধামরাই থানার অফিসার ইনচার্জ (ওসি) আতিকুর রহমান পিপিএম ,ধামরাই উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা মোঃ সাখাওয়াত হোসেন সাকু প্রমূখ।