ঈদুল আযহার শুভেচ্ছা জানিয়েছেন হাজী মাহমুদ হাসান

0
106

এম এ ইউসুফ আলী রাঙ্গাবালী, (পটুয়াখালী)প্রতিনিধি: ঈদুল আযাহা উপলক্ষে দেশবাসীকে শুভেচ্ছা জানিয়েছেন,সাবেক প্রতিষ্ঠাতা সাধারণ সম্পাদক রাঙ্গাবালী ছাত্রলীগ, উপজেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক,ফ,ক,মাদ্যমিক বিদ্যালয়ের সভাপতি হাজী মাহমুদ হাসান ।

তিনি বলেন,করোনাভাইরাস সংক্রমণ প্রতিরোধে জনসমাগম এড়িয়ে সচেতনতার সঙ্গে ঘরে অবস্থান করেই ঈদ উদযাপনে আহ্বান জানিয়েছন।পবিত্র ঈদুল আযহা মুসলিম জাহানের অন্যতম প্রধান ধর্মীয় উৎসব। ঈদ সব শ্রেণি-পেশার মানুষের মধ্যে গড়ে তোলে সৌহার্দ্য, সম্প্রীতি ও ঐক্যের বন্ধন।’

তিনি আরো বলেন, ‘এবার পবিত্র ঈদুল আযাহা এমন একটি সময়ে সমাগত, যখন মহামারি করোনাভাইরাসে আক্রান্ত সমগ্র বিশ্ব। আমরা অনেকেই করোনাভাইরাসে আপনজনকে হারিয়েছি। অর্থনৈতিক কর্মকাণ্ড স্থবির হয়ে পড়েছে। দীর্ঘদিন ঘরবন্দি থেকে মানুষের জীবন হয়ে উঠেছে দুর্বিষহ। এমনই সময় পবিত্র ঈদ এসেছে আনন্দের বার্তা নিয়ে। তাই জনসমাগম এড়িয়ে সচেতনতার সঙ্গে ঘরে অবস্থান করেই ঈদ উদযাপন করতে হবে। পারস্পরিক ভ্রাতৃত্ববোধ, সামাজিক দায়বদ্ধতা ও দায়িত্বশীল আচরণ অনুশীলন এবং করোনা সংক্রমণ নিয়ন্ত্রণে শারীরিক দূরত্ব ও স্বাস্থ্যবিধি মেনে চলার মধ্য দিয়েই শান্তিপূর্ণভাবে পালিত হোক পবিত্র ঈদুল আযহা।