রাজশাহীতে এসএ টিভির ক্যামেরা পার্সন করোনায় আক্রান্ত

0
84

রিপন আলী, রাজশাহী ব্যুরোঃ রাজশাহীতে এই প্রথম কোনো সংবাদকর্মী করোনাভাইরাসে আক্রান্ত হলেন। আক্রান্ত আবু সাঈদ (৩৫) এসএ টেলিভিশনের রাজশাহী ব্যুরো ক্যামেরা পার্সন।

সোমবার (৮ জুন) রাতে রাজশাহী মেডিকেল কলেজের (রামেক) ভাইরোলজি বিভাগের ল্যাবে নমুনা পরীক্ষায় তার করোনা পজিটিভ রিপোর্ট আসে। মঙ্গলবার (৯ জুন) সকালে আবু সাঈদ নিজেই বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি জানান, কয়েকদিন ধরে তার শরীরে জ্বল ছিল। কিন্তু এখন জ্বর নেই। তবে শারীরিক এবং মানসিকভাবে দুর্বল অনুভব করছেন। বর্তমানে তিনি রাজশাহী মহানগরীর কাটাখালি থানার কিসমত কুখণ্ডি এলাকায় নিজের বাড়িতেই আইসোলেশনে আছেন। নিজের সুস্থতার জন্য সবার কাছে দোয়া চেয়েছেন তিনি।

এসএ টিভির রাজশাহী ব্যুরো ইনচার্জ জিয়াউল গনি সেলিম বার্তা২৪.কমকে জানান, গত কয়েকদিন ধরে আবু সাঈদ অসুস্থতায় ভুগছিলেন। সোমবার (৮ জুন) সকালে তিনি রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে যান। সেখানে তার নমুনা সংগ্রহ করে বাসায় পাঠিয়ে দেয়া হয়। এরপর তার করোনা পজিটিভ রিপোর্ট এসেছে। আবু সাঈদ বর্তমানে চিকিৎসকের পরামর্শ অনুযায়ী বাসায় আছেন।

তিনি আরো জানান, সম্প্রতি পেশাগত কাজের জন্য তিনি এবং আবু সাঈদ চাঁপাইনবাবগঞ্জে গিয়েছিলেন। এর বাইরে তারা রাজশাহী ছেড়ে কোথাও যাননি। বর্তমান পরিস্থিতিতে সতর্কতার সাথেই তারা কাজ করার চেষ্টা করেছেন। তারপরেও আবু সাঈদ করোনায় আক্রান্ত হয়েছেন।

এদিকে, পেশাগত কাজে ৭ জুন পর্যন্ত তিনি মাঠে ছিলেন। ফলে তার সংস্পর্শে আসা রাজশাহীতে কর্মরত সাংবাদিকরা করোনা শঙ্কার মধ্যে রয়েছেন। বিশেষ করে বিভিন্ন গণমাধ্যমের ফটো সাংবাদিক ও টেলিভিশনে ক্যামেরা পার্সন হিসেবে রাজশাহীতে কর্মরত সাংবাদিকরা বেশি শঙ্কায় ভুগছেন বলে জানিয়েছেন।