টাঙ্গাইলে ইউপি চেয়ারম্যানের উপর হামলার প্রতিবাদে মানববন্ধন

0
22

আশিকুর রহমান,টাঙ্গাইল প্রতিনিধি: টাঙ্গাইলের কালিহাতী উপজেলার বীরবাসিন্দা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ছোহরাব আলীর উপর সন্ত্রাসী হামলার প্রতিবাদে মানববন্ধন করেছে এলাকাবাসী।

মঙ্গলবার (৯জুন) সকালে এলাকাবাসীর আয়োজনে উপজেলার কস্তুরিপাড়া বাজারে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়।

এসময় মানববন্ধনে বক্তব্য রাখেন, হামলায় আহত ওই ইউপি চেয়ারম্যানের বড় ভাই আহাম্মদ আলী, তার ছেলে মাসুদ রানা, স্থানীয় ইউপি সদস্য জাহাঙ্গীর আলম, উপজেলা আওয়ামী লীগের সদস্য আরিফুল ইসলাম লিটন, কায়েম উদ্দিন, এলাকাবাসীর পক্ষে আব্দুস সাত্তার ও আব্দুর রশিদ প্রমূখ।

মানববন্ধনে বক্তারা দোষীদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানান।

এ বিষয়ে কালিহাতী থানার ওসি হাসান আল মামুন বলেন, এঘটনায় ওই চেয়ারম্যানের ছেলে বাদী হয়ে মামলা দায়ের করলে আমরা মামলা রুজু করি এবং ওই রাতেই অভিযান পরিচালনা করে এই ঘটনার সাথে জড়িত ৩ জনকে গ্রেফতার করে বিজ্ঞ আদালতে সোপর্দ করি। অন্যান্য যে আসামীগুলো আছে তাদেরকে গ্রেফতারের প্রচেষ্টা অব্যাহত আছে।

উল্লেখ্য, গত শনিবার (৬ জুন) রাতে কস্তুরিপাড়া বাজারে একটি গ্রাম্য সালিশী বৈঠকে দুটি পক্ষের মধ্যে তর্ক- বিতর্কের একপর্যায়ে বীরবাসিন্দা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ছোহরাব আলীর উপর অতর্কিত হামলা চালিয়ে তাকে গুরুত্বর আহত করে সন্ত্রাসীরা। বর্তমানে তিনি ঢাকা পপুলার হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।