নান্দাইল উপজেলা স্বাস্থ্য সেবা কমিটির মাসিক সভা অনুষ্ঠিত

0
127

এইচএম সাইফুল্লাহ্, নিজস্ব প্রতিনিধিঃ ময়মনসিংহের নান্দাইল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের স্বাস্থ্য সেবা কমিটির ৬৪তম মাসিক সভা মঙ্গলবার (২৫মে) কমিটির সভাপতি সংসদ সদস্য আলহাজ্ব মো. আনোয়ারুল আবেদীন খান তুহিনের সভাপতিত্বে অনুষ্ঠিত হয়েছে।

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্মকর্তা ডাঃ মাহমুদুর রশিদের সঞ্চালনায় সভায় স্বাস্থ্য কমপ্লেক্সের উন্নয়ন, ব্যবস্থাপনা, ডাক্তারদের উপস্থিতি ও রোগীদের সেবার মান বৃদ্ধি সহ হাসপাতালের ৪০ লাখ টাকার উন্নয়ন কার্যক্রমের ধীরগতির বিষয়ে কথা তুলেন সংসদ সদস্য। পরে সংসদ সদস্য উক্ত উন্নয়ন কার্যক্রমকে প্রাক্কলন অনুযায়ী দ্রুত সম্পন্ন করার জন্য জোর তাগিদ দেন।

উক্ত সভায় তিনি গাইনী বিভাগের ডাক্তার শামসুন্নাহার ফোরার অনুপস্থিতির বিষয়ে ক্ষোভ প্রকাশ করেন। স্বাস্থ্য সেবা কমিটির মাসিক সভায় ধারাবাহিক অনুপস্থিতির কারনে কমিটির সদস্য ইউপি চেয়ারম্যান আনোয়ারুল হককে অব্যাহতি দিয়ে শেরপুর ইউপি চেয়ারম্যান মোজাম্মেল হোসেন ভূইয়া মিল্টন, সদস্য মরহুম এডভোকেট জালাল উদ্দিনের মৃত্যুজনিত শূনপদে উপজেলা আওয়ামীলীগের সাবেক সাধারন সম্পাদক শরাফ উদ্দিন ভুইয়া এবং কাউন্সিলরের শূন্যপদে কাউন্সিলর মো. খায়রুল ইসলাম মানিককে কো-অপট সদস্য করা হয়।

এসময় স্বাস্থ্যসেবা কমিটির সদস্য উপজেলা পরিষদ চেয়ারম্যান মো. হাসান মাহমুদ জুয়েল, পৌরসভার মেয়র মো. রফিক উদ্দিন ভূইয়া, উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মাহফুজুল হক, নান্দাইল মডেল থানার অফিসার ইনচার্জ মিজানুর রহমান আকন্দ, কমিটির সদস্য সিনিয়র সাংবাদিক এনামুল হক বাবুল, আলম ফরাজী ও রমেশকুমার পার্থ প্রমুখ উপস্থিত থেকে আলোচনায় অংশগ্রহন করেন। এখন থেকে প্রতিমাসের সভা ইউনিয়ন স্বাস্থ্য কমপ্লেক্সে অনুষ্ঠিত হবে।