বিরামপুরে সড়ক দুর্ঘটনায় মোটরসাইকেল আরোহী নিহত ১, আহত ২

0
102

এস এম মাসুদ রানা, বিরামপুর (দিনাজপুর)প্রতিনিধি: দিনাজপুরের বিরামপুরে জোতজয়রামপুর মোড়ে গাছের সাথে দ্রুতগতির মোটরসাইকেল টি গাছের সাথে ধাক্কা খেলে মেহেদী হাসান নামে ১ মোটরসাইকেল আরোহী নিহত হয়েছে। এই দুর্ঘটনায় গুরুত্বর আহত হয়েছে নামে অপর দুইজন মোটরসাইকেল আরোহীকে হাসপাতাল ভর্তি হয়েছে।

(১৪এপ্রিল) বুধবার সন্ধ্যা সাড়ে ৭ টায় বিরামপুর-মাদিলাহাট সড়কের উপজেলার জোতজয়রামপুর মোড়ে নামক স্থানে এই দুর্ঘটনা ঘটে। নিহত মেহেদী হাসান (১৭) বিরামপুর পৌর এলাকার সারাঙ্গপুর মহল্লার সাজ্জাদ হোসেনের ছেলে। আহত অপর দুইজন একই এলাকার রোস্তম আলী ছেলে রোমান(৮) ও মিজানুরের ছেলে অপু(১২)।

প্রত্যক্ষদর্শীরা জানায়-বুধবার বিকাল ৬টায় সময় ইফতার নেওয়া উদ্দেশে মোটরসাইকেল যোগে মেহেদী হাসান ও তার দুই ভাইদের সাথে নিয়ে বাজারে যাচ্ছিলেন। যাওয়ার পথে জোতজয়রামপুর স্থানে দ্রুতগতির মোটরসাইকেলটি নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে গাছে ধাক্কা খেলে ঘটনাস্থলে একজন নিহত হয়। এতে মোটরসাইকেলে থাকা তিন জনের মধ্যে দুই বন্ধু গুরুতর আহত হয়। স্থানীয়রা তাদের উদ্ধার করে বিরামপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক মেডিক্যাল অফিসার ডাঃ আলী হোসেন মেহেদী হাসানকে মৃত ঘোষণা করে।