সাবেক আইন মন্ত্রী আব্দুল মতিন খসরু এর মৃত্যুতে স্বেচ্ছাসেবকলীগের শোক

0
78

রনজিত কুমার পাল (বাবু), ঢাকা জেলা প্রতিনিধি: আওয়ামী লীগ এর প্রেসিডিয়াম সদস্য, মাননীয় জাতীয় সংসদ সদস্য, সুপ্রিম কোর্ট বার এসোসিয়েশনের সভাপতি, সাবেক আইন মন্ত্রী জননেতা আবদুল মতিন খসরু’র মৃত্যুতে আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের শোক প্রকাশ।

বাংলাদেশ আওয়ামী লীগ এর প্রেসিডিয়াম সদস্য,সাবেক আইন মন্ত্রী, সুপ্রিম কোর্ট বার এসোসিয়েশনের সভাপতি,কুমিল্লা -৫ (বুড়িচং- ব্রাম্মনপাড়া) আসন থেকে বার বার নির্বাচিত মাননীয় সংসদ সদস্য জননেতা আবদুল মতিন খসরু আজ ১৪ এপ্রিল ২০২১ তারিখ রোজ বুধবার বিকাল ৪.৪৫ মিনিটে সম্মিলিত সামরিক হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় শেষ নিঃশ্বাস ত্যাগ করেন।(ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)।

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও দেশরত্ন জননেত্রী শেখ হাসিনার প্রশ্নে আপোষহীন জননেতা আবদুল মতিন খসরু আইন মন্ত্রী থাকাকালে কুখ্যাত ইনডেমনিটি অধ্যাদেশ বাতিল করে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের হত্যার বিচারের পথ সুগম করেন! বাঙালি জাতির এই শ্রেষ্ঠ সন্তানকে বিনম্র শ্রদ্ধায় স্মরণ রাখবে।

বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ সভাপতি নির্মল রঞ্জন গুহ ও সাধারণ সম্পাদক আফজালুর রহমান বাবু আজ এক বিবৃতিতে জননেতা আবদুল মতিন খসরু’র মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেন এবং মরহুমের রুহের মাগফেরাত কামনা করে শোক সন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি সমবেদনা জ্ঞাপন করেন।