বরিশাল বিভাগে করোনায় মোট ৮০৬ জন আক্রান্ত

0
9

সিনিয়র রিপোর্টার,বরিশাল: বরিশাল বিভাগের ছয় জেলায় গত ২৪ ঘন্টায় নতুন করে ৫৭ জনের শরীরে করোনা ভাইরাসের (কোভিড-১৯) সংক্রামক শনাক্ত হয়েছে।

এনিয়ে বরিশাল বিভাগের ছয় জেলায় মোট ৮০৬ জন শরীরে করোনার সংক্রামক শনাক্ত হয়। এর মধ্যে মৃত্যু হয়েছে ১৫ জনের। আর সুস্থ হয়েছেন ১৫৯ জন।

নতুন আক্রান্তের মধ্যে বরিশাল জেলায় ৪৩ জন, পটুয়াখালীতে ৬ জন, বরগুনায় ৬ জন, ভোলা ও ঝালকাঠি জেলায় একজন করে দুইজন নতুন করে করোনায় আক্রান্ত হয়েছেন। বৃহঃস্পতিবার (৪ জুন) দুপুরে বরিশাল বিভাগীয় স্বাস্থ্য বিভাগ সূত্রে এ তথ্য নিশ্চিত হওয়া গেছে।

সূত্রে জানা গেছে, নতুন ৫৭ জন আক্রান্ত সহ বরিশাল জেলায় সবচেয়ে বেশি ৪৬৮ জন, পিরোজপুরে ৭৮ জন,বরগুনায় ৭৭ জন,পটুয়াখালীতে ৭২ জন, ভোলায় ৫৩ জন ও ঝালকাঠিতে ৫৮ জন করোনায় আক্রান্ত হয়েছেন।

এছাড়া করোনায় আক্রান্ত হয়ে বরিশাল বিভাগের ১৫ জনের মৃত্যু হয়েছে। এর মধ্যে পটুয়াখালী জেলার সদর উপজেলা, গলাচিপা, মির্জাগঞ্জ ও দুমকিতে একজন করে চারজন, বরিশাল নগরের কাজীপাড়ায় একজন, বাকেরগঞ্জে একজন ও মুলাদীতে দু’জনসহ চারজন, বরগুনা জেলার আমতলী ও বেতাগীতে একজন করে দু’জন, ঝালকাঠির নলছিটি ও কাঠালিয়াতে একজন করে দু’জন, পিরোজপুরের নেছারাবাদ ও নাজিরপুরে একজন করে দু’জন ও ভোলার লালমোহনে একজন রয়েছেন

এসব তথ্য তরঙ্গ নিউজ কে নিশ্চিত করেছেন বরিশাল স্বাস্থ্য বিভাগের সহকারী পরিচালক ডাক্তার শ্যামল কৃষ্ণ মন্ডল।