দেশজুড়ে

ভোলার তজুমদ্দিনে করোনা পজিটিভ মাতৃহীন কিশোরীর দায়িত্ব নিলেন এমপি শাওন

  • 104
    Shares

ইয়ামিন হোসেন,ভোলাঃ ভোলার তজুমদ্দিনে মা-হারা গৃহপরিচারিকা কিশোরীর করোনা পজিটিভ আক্রান্ত হওয়ার পর জন্মদাতা বাবা ভাই বোন কেহই তার পাশে থাকতে রাজি হয়নি। রোগীর অবস্থার অবনতি হওয়ায় এ্যাম্বুলেন্স ভাড়া করে চিকিৎসা ব্যয় বহনসহ যাবতীয় খরচের দায়িত্বভার গ্রহন করলেন ভোলা-৩ আসনের এমপি নুরুন্নবী চৌধুরী শাওন।

তজুমদ্দিন উপজেলা স্বাস্থ্য ও পঃ পঃ কর্মকর্তা ডাক্তার মোঃ কবির সোহেল জানান, উপজেলার চাঁদপুর ইউনিয়নের কাজীকান্দি গ্রামের মোস্তাফিজুর রহমানের মেয়ে শিরিনা আক্তার (১৯) বরিশালের একটি বাসায় গৃহপরিচারিকার কাজ কারতো। করোনার উপসর্গ নিয়ে শিরিনা তার বড়বোনকে নিয়ে ২৮ মে হাসপাতালে আসলে নমুনা সংগ্রহ করে পাঠানোর পর ৩১ মে পজিটিভ রিপোর্ট পাওয়া যায়। অবস্থার অবনতি হলে তাকে রেফার করা হয়।

উপজেলা আ’লীগ সাংগঠনিক সম্পাদক অধ্যক্ষ হেলালউদ্দিন সুমন জানান, মা-হারা অসহায় গৃহপরিচারিকা কিশোরীর করোনা পজিটিভ সনাক্ত হওয়ার পর জন্মদাতা বাবাসহ পরিবারের কেহই তার পাশে থাকতে রাজি হয়নি। টাকার অভাবে বিনা চিকিৎসায় করুণ পরিস্থিতির শিকার ওই রোগীর অবস্থা দিন দিন অবনতি হওয়ায় আইসিইউ সার্পোট প্রয়োজনীয়তা দেখা দিয়েছে।

ফলে ভোলা-৩ আসনের এমপি নুরুন্নবী চৌধুরী শাওন এ্যাম্বুলেন্স ভাড়া, চিকিৎসা ব্যয় বহনসহ যাবতীয় খরচের দায়িত্বভার গ্রহন করে বরিশাল প্রেরনের ব্যবস্থা করেন। শিরিনা আক্তার বর্তমানে বরিশাল শেরে বাংলা মেডিকেল কলেজ হাসপাতালের করোনা ইউনিটে চিকিৎসাধীন আছেন।


  • 104
    Shares

এই বিভাগের আরও খবর পড়ুন

Back to top button