করোনায় আক্রান্ত অসীম উকিল এমপি’ দম্পতির সুস্হতা কামনায় প্রার্থনা

0
79

রনজিত কুমার পাল (বাবু)ঢাকা জেলা প্রতিনিধিঃ ঢাকার ধামরাইয়ের ঐতিহ্যবাহী শ্রীশ্রী যশোমাধব মন্দির পরিচালনা কমিটির উদ্যোগে করোনায় আক্রান্ত আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটির সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক ও সাংসদ অসীম কুমার উকিল দম্পতির দ্রুত সুস্হতা কামনায় ধামরাই পৌরসভার কায়েতপাড়াস্হ ঐতিহাসিক শ্রীশ্রী যশোমাধব মন্দিরের নাট-মন্দিরে বিশেষ প্রার্থনা সভা অনুষ্ঠিত হয়েছে।

শনিবার (১০ এপ্রিল-২০২১ খ্রীস্টাব্দ) রাত ৮ঘটিকার সময় অনুষ্ঠিত এ’প্রার্থনা সভায় উপস্থিত ছিলেন শ্রীশ্রী যশোমাধব মন্দির পরিচালনা কমিটির সহ-সভাপতিদ্বয় শ্রী দেবেশ রায় মৌলিক, শ্রী অসিত গোস্বামী, যুগ্ন সাধারণ সম্পাদক শ্রী নন্দ গোপাল সেন, সাংগঠনিক সম্পাদক শ্রী প্রাণ গোপাল পাল,, সহ-সাংগঠনিক কল্লোল সেন, ধামরাই উপজেলা প্রেসক্লাবের সহ-সভাপতি ও অত্র মন্দির কমিটির দপ্তর সম্পাদক সাংবাদিক রনজিত কুমার পাল(বাবু), কোষাধ্যক্ষ শ্রী রতন পাল, প্রচার সম্পাদক সাংবাদিক শ্রী দীপক চন্দ্র পাল, স্বর্ণ কমল ধর, সদস্য ভজন সূত্রধর, স্বপন পাল শিক্ষক, স্বপন পাল কালা সহ কমিটির অন্যান্য সদস্যবৃন্দ ও ভক্তবৃন্দ এ’সময় প্রার্থনা সভায় উপস্থিত ছিলেন।

এ’প্রার্থনা সভার পৌরোহিত্য করেন শ্রী গৌতম মুখার্জি। এ’প্রার্থনা সভায় করোনায় আক্রান্ত অসীম কুমার উকিল এমপি’র দম্পতি সহ করোনায় আক্রান্ত সকলের রোগমুক্তি কামনায় শ্রী মাধবের কাছে বিশেষ প্রার্থনা করা হয়।

উল্লেখ্য- বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটির সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক ও নেত্রকোনা-৩, কেন্দুয়া-আটপাড়া আসনের মানণীয় জাতীয় সংসদ সদস্য অসীম কুমার উকিল ও তার সহধর্মিণী সাবেক জাতীয় সংসদ সদস্য ও বাংলাদেশ যুব মহিলা লীগের সাধারণ সম্পাদক অধ্যাপিকা অপু উকিল করোনা কোভিড-১৯ সংক্রমণে আক্রান্ত হয়েছেন। তিঁনি তার ঢাকার নিজ বাসায় চিকিৎসাধীন রয়েছেন।