খুলনা জেলা ডিবি কর্তৃক মাদকদ্রব্যসহ ৩ জন গ্রেফতার

0
92

আহছানুল আমীন জর্জ, খুলনা : ৮ এপ্রিল বহস্পতিবার খুলনা জেলা ডিবি পুলিশের বিশেষ অভিযানে ফুলতলা থানা এলাকা হতে পৃথক পৃথক অভিযানে ২৫০ ( দুইশত পঞ্চাশ ) গ্রাম মাদকদ্রব্য গাঁজা ও ২৫ ( পঁচিশ ) পিচ ইয়াবা ট্যাবলেটসহ সর্বমোট ৩ ( তিন ) জনকে গ্রেফতার করা হয়েছে ।

খুলনা জেলার সুযোগ্য পুলিশ সুপার জনাব মোহাম্মদ মাহবুব হাসান মহোদয়ের দিক-নির্দেশনায় জনাব জিএম আবুল কালাম আজাদ, অতিরিক্ত পুলিশ সুপার ( দক্ষিন ), খুলনা এর সার্বক্ষণিক তত্ত্বাবধানে জেলা গোয়েন্দা শাখা, খুলনার ইনচার্জ জনাব মোঃ মহিদুল ইসলাম এর নেতৃত্বে এসআই ( নিঃ ) মোঃ আসাদুল ইসলাম সংগীয় অফিসার ও ফোর্সসহ ফুলতলা থানা এলাকায় মাদক উদ্ধারসহ বিবিধ উদ্ধার অভিযান পরিচালনা কালে গোপন সংবাদের ভিত্তিতে ০৮/০৪/২০২১ রাত ৯ টা ২০ মিনিটে মামলার ঘটনাস্থল ফুলতলা থানাধীন দামোদর গ্রামের দামোদর রেল স্টেশনের সামনে হতে আসামী ১।

সুমন সরদার (২৪), পিতা- আক্কাস সরদার, মাতা- পারুল বেগম, সাং-দামোদর শেখপাড়া ( রেল স্টেশনের পার্শ্বে ) , থানা-ফুলতলা, জেলা-খুলনাকে ধৃত পূর্বক তার হেফাজত হতে একটি সিমেন্টের বস্তার তৈরী বাজার করা ব্যাগে থাকা একটি বাঁশ পাতা কাগজে মোড়ানো অবস্থায় রক্ষিত ২৫০ (দুইশত পঞ্চাশ) গ্রাম মাদকদ্রব্য গাঁজা উদ্ধার পূর্বক ৮ এপ্রিল রাত সাড়ে ৯ ঘটিকার সময় জব্দতালিকা মূলে জব্দ করেন। এই ঘটনায় উপরোক্ত ব্যক্তির বিরুদ্ধে এস আই (নিঃ) মোঃ আসাদুল ইসলাম বাদী হয়ে ফুলতলা থানায় মাদকদ্রব্য আইনে মামলা দায়ের করেন। ফুলতলা থানার মামলা নং – ৫, তারিখ-০৮/০৪/২১ , ধারা- মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইন, ২০১৮ এর ৩৬ (১) সারণির ১৯ (ক) ।