ধামরাইয়ে গাঁজা চাষকারীকে ৯টি গাঁজা গাছ সহ আটক করে পুলিশে সোপর্দ

0
96

রনজিত কুমার পাল (বাবু), ঢাকা জেলা প্রতিনিধি: ঢাকা জেলার ধামরাই উপজেলাস্হ রোয়াইল ইউনিয়নের কৃষ্ণনগর গ্রামের একটি পরিত্যক্ত বাড়ি যেখানে বাড়ির মালিক ধামরাই উপজেলার কৃষ্ণনগর গ্রামের অবসরপ্রাপ্ত সেনাসদস্য আরফান আলী (৫০) অভিনব কায়দায় গাঁজা চাষ।

বুধবার (৩ জুন ২০২০ খ্রীষ্টাব্দ) – ধামরাই উপজেলার রোয়াইল ইউনিয়নের কৃষ্ণনগর গ্রামের একটি পরিত্যক্ত বাড়ি থেকে নয়টি গাঁজার গাছ সহ একজনকে আটক করে পুলিশে দিয়েছে এলাকাবাসী ও ইউপি চেয়ারম্যান আবুল কালাম শামসুদ্দিন মিন্টু।

আটককৃত গাঁজা চাষকারী হলেন রোয়াইল ইউনিয়ন কৃষ্ণনগর গ্রামের মৃত হোসেন আলীর ছেলে আরফান আলী (৫০) ঘরের ভিতরে উপরে টিনের চালবিহীন ঘরে নয়টি বড় বড় গাঁজার গাছ যেখানে রোয়াইল ইউনিয়ন পরিষদের গ্রাম পুলিশ ও এলাকাবাসীর সহযোগিতায় সন্ধান পাওয়া গেছে। গাঁজা চাষকারী অবসরপ্রাপ্ত সেনা সদস্য মোঃ আরফান আলী (৫০) কে আটক করে পুলিশ প্রশাসনের হাতে সোপর্দ করা হয়েছে।

এ’সময় রোয়াইল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান বলেন – মাদকের বিরুদ্ধে যুদ্ধ চলবে। মাদকমুক্ত রোয়াইল ইউনিয়ন গড়তে সবার সহযোগিতা চাইলেন রোয়াইল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ আবুল কালাম সামসুদ্দিন মিন্টু।