দেশজুড়ে

ইয়াবাসহ দুজনকে আটক করলেন খানসামা থানা পুলিশ

  • 19
    Shares

চৌধুরী নুপুর নাহার তাজ, দিনাজপুর জেলা প্রতিনিধি: করোনাভাইরাসের সংক্রমণ ঠেকাতে ও সতর্ক করতে মানবতায় সাধারন মানুষকে আপন করে নিয়ে মাঠপর্যায়ে সার্বক্ষণিক কাজ করে যাচ্ছেন খানসামার পুলিশ সদস্যরা। করোনা ভাইরাসের প্রাদুর্ভাবের মধ্যেই নিরবিচ্ছিন্ন সেবা দিয়ে যাচ্ছেন তারা। দিন নেই রাত নেই ছুটে চলেছেন খানসামার এপ্রান্ত থেকে ওপ্রান্তে।

এরই মাঝে গোপন সংবাদের ভিত্তিতে বেলা তিনটায় ১১পিস ইয়াবা সহ খানসামার আরাজী জাহাঙ্গীর পুর গ্রামের আবু তালেব (২৫) পিতা মনসুর আলী এবং তার সহযোগী মো: নাসিম আলমকে পুলহাট থেকে গ্রেফতার করেন খানসামা থানার অফিসার ইনচার্জ শেখ কামাল হোসেন।

তিনি বলেন, দেশের মানুষ যখন করোনা ভাইরাসের জন্য আতংকে দিন কাটাচ্ছেন এরই মাঝে কিছু মানুষ অসৎ উপায়ে টাকা উপার্জনে ব্যাস্ত। সমাজকে নষ্ট করতে এইসব ইয়াবা ব্যাবসায়ীরা সদা তৎপর। আমরা সব সময় সতর্ক থেকে এদের ধরার চেষ্টা করি।

সিন্ডিকেট কারী ইয়াবা ব্যাবসায়ী আবু তালেব এর বিরুদ্ধে এলাকার তরুন সমাজকে ধ্বংস করার ব্যাপারে সাধারন জনগন ব্যাপক উদ্বেগ প্রকাশ করেছেন তার সাথে খানসামা থানার অফিসার ইনচার্জ শেখ কামাল হোসেনকেও মাদক নিয়ন্ত্রন অভিযান পরিচালনা করার জন্য খানসামা উপজেলার সর্বস্তরের মানুষ ধন্যবাদ জানিয়েছেন।


  • 19
    Shares

এই বিভাগের আরও খবর পড়ুন

Back to top button