বাঘায় আম বাগান থেকে নারীর লাশ উদ্ধার

0
73

বাঘা (রাজশাহী) প্রতি‌নি‌ধিঃ রাজশাহীর বাঘায় আম বাগান থেকে সীমা বেগম(৩৫) নামের এক মধ্য বয়সী নারীর লাশ উদ্ধার করেছে বাঘা থানা পুলিশ।

মঙ্গলবার (২৩ মার্চ) সকালে উপজেলার আরিফপুর বিলের এক আম বাগানে সীমা বেগম(৩৫) নামের মধ্য বয়সী নারীর লাশ দেখতে পেয়ে পুলিশে খবর দেয় এলাকাবাসী। পরে পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য রামেক হাসপাতালের মর্গে প্রেরণ করেন।

নিহত সীমা বেগম(৩৫) উপজেলার আরিপপুর গ্রামের আতব আলীর মেয়ে। দুই সন্তানের জননী সীমা বেগম(৩৫) স্বামী মৃত্যুর পরে তার বাবার বাড়িতে বসবাস করছিল।  কি ঘটেছিল, বিষয়টি প্রাথমিকভাবে পুলিশসহ স্থানীয় কেউ কিছু নিশ্চিত করতে পারেনি।

এ বিষয়ে বাজুবাঘা ইউনিয়নের চেয়ারম্যান এ্যাড. ফিরোজ আহম্মেদ রঞ্জু বলেন, ঘটনাটি জানার পর পুলিশকে অবগত করা হলে পুলিশ লাশ উদ্ধার করে মর্গে প্রেরণ করেন।

লাশ উদ্ধারকারী কর্মকর্তা বাঘা থানার উপ-পরিদর্শক (এস.আই) লুৎফর রহমান জানান, লাশের গলায় আঘাতের চিহৃ রয়েছে। প্রাথমিক ভাবে ধারনা করা হচ্ছে, কে-বা কাহারা এই গৃহবধুকে গলা টিপে শ্বাসরোধ করে হত্যা করেছে।

তবে স্থানীয় লোকজনের ধারণা, কতিপয় দুষ্কৃৃতিকারীরা তাকে ধর্ষণের পর হত্যা করে পালিয়ে যেতে পারে।

বাঘা থানা অফিসার ইনচার্জ (ওসি) নজরুল ইসলাম জানান, খবর পেয়ে ঘটনা স্থলে পুলিশ পাঠিয়েছি। ময়না তদন্তের জন্য লাশ রামেক হাসপাতালের মর্গে প্রেরণ করা হয়েছে। সুরতাহাল রিপোর্ট না আসা পর্যন্ত কিছুই বলা যাবে না। রিপোর্ট এলে তদন্ত পূর্বক ব্যবস্থা নেয়া হবে।