কালিহাতী উপজেলায় ফলাফলে শীর্ষে তোফাজ্জল হোসেন তুহিন কারিগরি স্কুল এন্ড বিএম কলেজ

0
188

জাহাঙ্গীর আলম, কালিহাতী (টাঙ্গাইল) প্রতিনিধি : টাঙ্গাইলের কালিহাতী উপজেলায় এসএসসি সমমানের (ভোকেশনাল) পরীক্ষায় ১০ জন জিপিএ-৫ পেয়ে শীর্ষস্থান দখল করেছে তোফাজ্জল হোসেন তুহিন কারিগরি স্কুল এন্ড বি এম কলেজ। ৮ জন জিপিএ-৫ পেয়ে উপজেলায় দ্বিতীয় স্থানে রয়েছে কালিহাতী সরকারী টেক্সটাইল ভোকেশনাল ইনস্টিটিউট।

এলেঙ্গা বিএম কলেজে থেকে ৫ জন জিপিএ-৫ পেয়ে তৃতীয় অবস্থানে রয়েছে। জিপিএ-এর দিক থেকে ৪ জন জিপিএ-৫ পেয়ে চতুর্থ অবস্থানে এলেঙ্গা হাই স্কুল, মাদ্রাসা দারুল ইসলাম মোহাম্মাদিয়া বল্লা আলিম মাদ্রাসা থেকে ২জন, কালিহাতী রামগতি শ্রী গোবিন্দ পাইলট উচ্চ বিদ্যালয় থেকে ১জন,কালিহাতী পাইলট বালিকা উচ্চ বিদ্যালয় থেকে ১ জন, গোপালদিঘী কে.পি ইউনিয়ন হাই স্কুল থেকে১জন জিপিএ-৫ পেয়েছে।

উপজেলার আনোয়ারা হাসেম মেমোরিয়াল উচ্চ বিদ্যালয়,ইছাপুর শেরেবাংলা উচ্চ বিদ্যালয় থেকে কোনো জিপিএ-৫ পায়নি।আলীপুর দারুস সুন্নাত দাখিল মাদ্রাসা থেকে একজনও পাস করেনি। কালিহাতী উপজেলায় সর্বোচ্চ জিপিএ-৫ পাওয়া প্রতিষ্ঠান তোফাজ্জল হোসেন তুহিন কারিগরি স্কুল এন্ড বি এম কলেজের প্রতিষ্ঠাতা তোফাজ্জল হোসেন তুহিন সাংবাদিকদের জানান, “শিক্ষকদের অক্লান্ত পরিশ্রম, পরিচালনা কমিটির দক্ষ দিক-নির্দেশনা ও উপজেলা প্রশাসনের নকল বিরোধী কঠোর অবস্থানের কারনে আমাদের প্রতিষ্ঠানের ফলাফল ভালো করা সম্ভব হয়েছে।