খুলনার ডুমুরিয়ায় বাসের ধাক্কায় তিন ইজিবাইক আরোহী নিহত

0
81

আহছানুল আমীন জর্জ, খুলনা : খুলনা জেলার ডুমুরিয়া উপজেলার চুকনগর এলাকায় বাসের চাকায় পিষ্ট হয়ে তিনজন নিহত হয়েছেন। ১৩ ফেব্রুয়ারী শনিবার রাত ৮ টা ১৫ মিনিটের দিকে খুলনা-সাতক্ষীরা মহাসড়কের চুকনগর মাছের আড়তের সামনে এই মর্মান্তিক দুর্ঘটনাটি ঘটে।

পুলিশ ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, ১৩ ফেব্রুয়ারী শনিবার রাত ৮টার পরপরই সাতক্ষীরা থেকে রংপুরের উদ্দেশ্যে ছেড়ে আসা শামীম পরিবহণের দ্রুত গতি সম্পন্ন একটি বাস চুকনগর মালতিয়া মাছের আড়তের সামনে ওভারটেক করার সময় একটি ইজিবাইককে ধাক্কা দিলে চালকসহ তিনজনই মারাত্মক আহত হন। এ সময় তাদের পার্শ্ববর্তী একটি ক্লিনিকে নেয়া হলে কর্তব্যরত চিকিৎসক ২ জনকে মৃত ঘোষণা করেন। অপরজনকে ডুমুরিয়া উপজেলা স্বাস্হ্য কমপ্লেক্সে নেয়ায় পথে তিনিও মৃত্যুবরণ করেন। নিহতদের ৩ জনই সাতক্ষীরা জেলার তালা উপজেলার মদনপুর এলাকার বাসিন্দা বলে জানা গেছে।

নিহতরা হলেন, ইজিবাইক চালক ইউনুস আলী (৩৫), যাত্রী মো. হাবিবুর রহমান (৪০), যাত্রী ও রাজিবুল ইসলাম (৪০)। ঘাতক বাসটি গতিপথ পরিবর্তন করে খুলনার দিকে গিয়ে কাঠালতলা মাধ্যমিক বিদ্যালয়ের সন্নিকটে পৌছালে বাসটি ফেলে রেখে চালকসহ সকল ষ্টাফ পালিয়ে যায়। নিহতদের লাশ উদ্ধার করে চুকনগর হাইওয়ে থানায় নিয়ে যাওয়া হয়।