শেখ আঃ সবুর যুবলীগের কেন্দ্রীয় কমিটির সদস্য নির্বাচিত হওয়ায় ফুলেল শুভেচ্ছা

0
82

সুব্র ঢালী, স্টাফ রিপোর্টার: রামপালের কৃতি সন্তান সাবেক ছাত্রনেতা শেখ আঃ সবুর বাংলাদেশ আওয়ামীলী যুবলীগের কেন্দ্রিয় কমিটির সদস্য নির্বাচিত হওয়ায় নেতাকর্মীদের পক্ষ থেকে ফুলেল শুভেচ্ছা জানানো হয়েছে।

আজ (৪ ফেব্রুয়ারী) বিকাল ৩ টায় তিনি ঢাকা থেকে রামপাল আসার প্রক্কালে রামপালের প্রবেশদ্বার সোনাতুনিয়া এলাকায় প্রথমে নেতাকর্মীরা তাকে ফুল দিয়ে বরন করেন। এরপর সেখান থেকে বিশাল মটরসাইকেল শোভাযাত্রার মাধ্যমে তিনি ঝনঝনিয়া চেয়ারম্যান মোড়ে পৌছান। এ সময় তিনি উপস্থিত নেতাকর্মী ও সাংবাদিকদের সাথে মতবিনিময়কালে জানান, আমি বাংলাদেশ আওয়ামী যুবলীগের কেন্দ্রিয় কমিটির সদস্য নির্বাচিত হবার কারনে মানুষের জন্য কথা বলার সুযোগ পাবো।

এই অবহেলিত জনপদের পিছিয়ে পড়া মানুষের জন্য আমি আমার ছোটবেলা থেকে সংগঠনের জন্য কাজ করছি। কমিটিতে শেখ পরিবারের অনেকেই এসেছেন, আমি তাদের সাথে কাঁধে কাঁধ মিলিয়ে সংগঠনের জন্য, এই অবহেলিত জনপদের জন্য কাজ করার সুযোগ পাবো বলে আমি মনে করছি। আমি গনপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের বন পরিবেশ ও জলবায়ু উপমন্ত্রী হাবিবুন নাহার ও খুলনা সিটি কর্পোরেশনের মেয়র তালুকদার আঃ খালেক এর পাশে থেকে রামপাল মোংলার মানুষের জন্য কাজ করে যেতে চাই।