দেশজুড়ে

চারঘাট ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে ত্রান বন্টনের অনিয়মের অভিযোগ


চারঘাট (রাজশাহী) প্রতিনিধিঃ রাজশাহী চারঘাট ইউনিয়ন চেয়ারম্যান মোজাম্মেলের বিরুদ্ধে ত্রান বন্টনের অনিয়মের অভিযোগ করেছেন সংরক্ষিত আসনের ২ মহিলা মেম্বার। উপজেলায় করোনা ভাইরাসের পার্দুভাবের হওয়ার পর থেকেই ত্রান বিতরণের অনিয়ম করছে চেয়ারম্যান।

মঙ্গলবার দুপুরে চারঘাট উপজেলা নির্বাহী অফিসারের কাছে লিখিত অভিযোগ জমা দিয়েছেন ওই দুই মেম্বার। চারঘাট ইউনিয়নের সংরক্ষিত আসনের ১,২ এবং ৩ নং ওর্য়াডের ইউপি সদস্য পিয়ারী বেগম ও ৪,৫,৬ নং ওর্য়াডের সদস্য সাজেদা বেগম বলেন, করোনা ভাইরাসের কারনে সাধারণ দুস্থ, দিন মজুর, ভ্যান চালক, চা-বেক্রেতা ও র্গামেন্স শ্রমিকদের তাালিকা জনসংখ্যা ভিত্তিক কোটা সংরক্ষনে চেয়ারম্যান যথারীতি নিয়ম অনুসরণ না করে ইচ্ছামত তালিকা প্রস্তুতের কাজ করে যাচ্ছেন। সংশ্লিষ্ট বিষয়ে জানতে চাইলে চেয়ারম্যান তাদেরকে গালমন্দ কথা বলে। সর্বশেষ ওই চেয়ারম্যানের বিরুদ্ধে সঠিক ব্যবস্থা নেয়ার দাবি জানিয়েছেন ভুক্তভোগী ইউপি সদস্য।

অভিযোগ পত্রের বিষয়ে চেয়ারম্যান সাথে মুঠোফোনে যোগাযোগের চেষ্টা করলে তিনি কল গ্রহন করেন নি। অপরদিকে ইউএনও সৈয়দা সামিরা সাংবাদিককে বলেন, কোন ছবি নেয়া যাবে না, তবে দাপ্তরিকভাবে অভিযোগের বিষয়টি দেখা হবে।


এই বিভাগের আরও খবর পড়ুন

Back to top button