বিমানবন্দরে সড়ক দুর্ঘটনায় মোটরসাইকেল আরোহী স্বামী-স্ত্রী নিহত

0
97

এস,এম,মনির হোসেন জীবন : রাজধানীর বিমানবন্দর থানা এলাকায় আজমেরি পরিবহনের বাসচাপায় মোটরসাইকেল আরোহী স্বামী-স্ত্রী নিহত হয়েছেন। নিহতরা হলেন, আকাশ ইকবাল (২৭) ও মায়া হাজারিকা (২৩)।

দুর্ঘটনার পর খবর পেয়ে বিমানবন্দর থানা পুলিশ তাদের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের মর্গে পাঠিয়েছে। পুলিশ দুর্ঘটনা কবলিত ঘাতক বাসও মোটরসাইকেল জব্দ করেছে।

আজ সোমবার সকাল সোয়া ৭টার দিকে বিমানবন্দর সড়কের পদ্মা ওয়েল (বনরূপা) গেইটের সামনে এ দুর্ঘটনা ঘটে। ডিএমপি বিমানবন্দর থানার উপ-পরিদর্শক (এসআই) মশিউল আলম আজ সোমবার ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

তিনি জানান, সোমবার সকাল সোয়া ৭টার দিকে আকাশ ইকবাল মোটসাইকেলে তার স্ত্রী মায়া হাজারিকাকে সাথে নিয়ে দক্ষিণখানের মোল্লারটেকের বাসা থেকে বনানী অফিসের উদ্দেশে বের হন। তারা বিমানবন্দর সড়ক পদ্মা ওয়েল (বনরূপা) গেটের সামনে পৌঁছালে দ্রুতগতিতে ছেড়ে আসা আজমেরি পরিবহনের ঢাকা মেট্রো-ব- ১৫-৪২৫৪ নম্বরের একটি বাস তাদের বহনকারী মোটরসাইকেলটিকে সজোরে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই তাদের দুৃই জনের মৃত্যু হয়।

পুলিশের এ কর্মকর্তা আরও জানান, নিহতরা রাজধানীর দক্ষিণখান মোল্লারটেকে এলাকায় বসবাস করতেন। নিহত আকাশ ইকবাল পদ্মা সেতুর একটি প্রকল্পে কনসালটেন্ট হিসেবে চাকরী করতেন এবং তার সহধর্মীনি মায়া হাজারিকা বনানী এলাকায় একটি কফি হাউজে চাকরী করতেন বলে জানা গেছে।

দুর্ঘটনার পর বিমানবন্দর থানা পুলিশ ঘাতক বাস ও মোটরসাইকেলটিকে জব্দ করেছে। তবে, বাসের চালক ও হেলপার কৌশলে পালিয়ে গেছে। পরে নিহতদের মরদেহ দু’টি পুলিশ ময়নাতদন্তের জন্য ঢামেক হাসপাতালের মর্গে পাঠিয়েছে। এঘটনায় রোড এক্য্রিডেন্ট আইনে বিমানবন্দর থানায় একটি মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলে জানান পুলিশের এ কর্মকর্তা।