র‍্যাব-৯ শ্রীমঙ্গল ক্যাম্পের অভিযানে গাঁজা সহ গ্রেফতার-০২

0
86

শ্রীমঙ্গল প্রতিনিধি: মৌলভীবাজার জেলার শ্রীমঙ্গল থানাধীন রাধানগর থেকে র‍্যাব-৯সিপিসি-২(শ্রীমঙ্গল ক্যাম্প) এর বিশেষ অভিযানে ১০ কেজি ৫০০ গ্রাম গাঁজা সহ গ্রেফতার-০২

গতকাল রবিবার (১৭ই জানুয়ারি) রাতে এক গোপন সংবাদের ভিত্তিতে র‍্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন-৯সিপিসি-২ (শ্রীমঙ্গল ক্যাম্প)এর একটি চৌকশ আভিযানিক দল এএসপি আফসান-আল-আলমএর নেতৃত্বে মৌলভীবাজার জেলার শ্রীমঙ্গল থানাধীন রাধানগর জেরিন পয়েন্ট থেকে ১০ কেজি ৫০০ গ্রাম গাঁজা সহ অভিযুক্ত আসামিদের গ্রোফতার করা হয়।

গ্রোফতারকৃতরা হলেন ১।নিশির দেব বর্মা(৩৮), পিতা: রবিন্দ্র দেব বর্মা,গ্রাম: বিষামনি,থানা: শ্রীমঙ্গল, জেলা: মৌলভীবাজার। ২। মোঃ ইউসুফ মিয়া(৩০),পিতা: মোঃ চাঁন মিয়া,গ্রাম:ফুলবাড়ী চা বাগান,থানা: কমলগঞ্জ, জেলা: মৌলভীবাজার।

এ বিষয়ে মুঠোফোনে শ্রীমঙ্গল ক্যাম্পের কমান্ডার মেজর আহমেদ নোমান জাকি বলেন, আমরা এক গোপন সংবাদের ভিত্তিতে আমাদের একটি অভিযানিক দল সেখানে অভিযান পরিচালনা করে তাদের গ্রেফতার করে। উল্লেখিত ঘটনায় র‍্যাব বাদী হয়ে মামলা দায়ের করে আলামত সহ আসামীকে সংশ্লিষ্ঠ থানায় প্রেরন করেন। এবং সেই সাথে আমি আশাকরি আপনারাও যদি আমাদেরকে এভাবে তথ্য দিয়ে সহযোগিতা করেন, তাহলে আমরা সবসময়ই দেশ ও জনগণের কল্যাণে পদক্ষেপ নিতে পিছপা হব না ইনশাআল্লাহ।