চিকিৎসাধীন সাংবাদিক লুৎফর রহমানকে দেখতে হাসপাতালে তথ্য প্রতিমন্ত্রী

0
115

তৌকির আহাম্মেদ হাসু সরিষাবাড়ি প্রতিনিধিঃ ঢাকার ইউনাইটেড হাসপাতালে চিকিৎসাধীন জামালপুর প্রেসক্লাবের সাধারণ সম্পাদক, এটিএন বাংলার জামালপুর প্রতিনিধি ও সেক্টর কমান্ডারস ফোরাম-মুক্তিযুদ্ধ ‘৭১,জামালপুর জেলা শাখার সাধারণ সম্পাদক সিনিয়র সাংবাদিক লুৎফর রহমানকে দেখতে হাসপাতালে ভর্তি থেকে শুরু করে শারীরিক অবস্থার সহ চিকিৎসার সার্বিক খোঁজখবর রাখছেন তথ্য প্রতিমন্ত্রী আলহাজ্ব ডাঃ মুরাদ হাসান এমপি।

অসুস্থ লুৎফর রহমানের হাসপাতালে শারীরিক অবস্থার সহ চিকিৎসার সার্বিক খোঁজখবর রাখছেন বাংলাদেশ আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও সাবেক প্রতিমন্ত্রী আলহাজ্ব মির্জা আজম এমপি।

এর আগে হাসপাতালে দেখতে যান সদর জামালপুর সদর আসনের সংসদ সদস্য ইঞ্জিনিয়ার মোঃ মোজাফফর হোসেন সিআইপি ও ইসলামপুর পৌরসভার মেয়র আব্দুল কাদের সেখ।রোববার (১৭ জানুয়ারি) দুপুরে তথ্য প্রতিমন্ত্রী আলহাজ্ব ডাঃ মুরাদ হাসান এমপি উপস্থিত চিকিৎসকদের সঙ্গে কথা বলেন এবং অসুস্থ লুৎফর রহমানের আশু আরোগ্য কামনা করেন।

এ সময় জামালপুর জেলা আওয়ামী লীগের যুগ্ন-সাধারণ সম্পাদক উপাধ্যক্ষ মোঃ সুরুজ্জামান, সদস্য মন্জুরুল ইসলাম লান্জু,সরিষাবাড়ী পৌর আওয়ামী লীগের সদস্য মোহাম্মদ নুর-এ-আলম বাবু জামালপুর উপজেলা স্বেচ্ছাসেবলীগের সদস্য সাইফুল ইসলাম খোকন উপস্থিত ছিলেন।

গত ১৩ জানুয়ারি রাতে শহরের দয়াময়ী এলাকায় তার নিজস্ব অফিসে হৃদরোগে আক্রান্ত আকষ্মিক অসুস্থ হয়ে পড়ে। অসুস্থ লুৎফর রহমানের চিকিৎসার সার্বিক সহযোগিতা এবং পাশে থেকে খোঁজখবর রাখছেন জামালপুর প্রেসক্লাবের সভাপতি হাফিজ রায়হান সাদা।