দেশজুড়ে

পুঠিয়ায় ফার্মেসী মালিকের বিরুদ্ধে দুর্ব্যবহার ও হয়রানির প্রতিবাদে অবস্থান কর্মসূচী

  • 201
    Shares

পুঠিয়া প্রতিনিধিঃ পুঠিয়ায় মক্কা ফার্মেসীর মালিক জিয়াউর রহমান জিয়া’র দুর্ব্যবহার ও হয়রানির প্রতিবাদে অবস্থান কর্মসূচী পালন করেছে কর্মরত ঔষধ কোম্পানির বিক্রয় প্রতিনিধিগণ। সোমবার সকাল সাড়ে ১০টায় পুঠিয়া রাজবাড়ি সড়কের স্কুল মার্কেটের মক্কা ফার্মেসীর সামনে এ অবস্থান কর্মসূচী পালন করা হয়।

জানাগেছে,গতকাল রবিবার আড়াইটার সময় নিপ্রজেএমআই কোম্পানীর বিক্রয় প্রতিনিধি সাফিউল ইসলাম মেয়াদ উত্তীর্ণ ওষুধ ফেরত নিতে মক্কা ফার্মেসীতে যায়। মেয়াদ উত্তীর্ণ ওষুধ নেয়ার পর মক্কা ফার্মেসীর মালিক জিয়াউর রহমান তার কাছে থাকা আরো মেয়াদ উত্তীর্ণ ঔষধ ফেরত নেয়ার জন্য চাপ দিতে থাকে। এতে দুইজনের বাকবিতন্ডার একপর্যায়ে জিয়াউর রহমান অকথ্য ভাষায় গালমন্দ শুরু করে। পরে সাফিউল এর প্রতিবাদ জানালে ফার্মেসীর মালিক জিয়াউর সাফিউলকে তেড়ে মারতে আসে। সে সময় সাফিউল কৌশলে সরে পরেন।

এ বিষয়ে জানতে চাইলে পুঠিয়া উপজেলা ঔষধ কোম্পানীর নিয়জিত প্রতিনিধিদের সংগঠনের ‘ফারিয়ার’ সভাপতি এনামুল হক বলেন, মক্কা ফার্মেসীর মালিক জিয়াউর রহমান জিয়া আমাদেরকে বিভিন্ন সময় অপমান অপদস্ত করে থাকেন। পাওনা টাকা চাইতে গেলে বিভিন্নভাবে হয়রানি করে থাকেন তিনি। এর প্রতিবাদ করলেই মারমুখি হয়ে উঠেন অনেকের অভিযোগ। গতকালকে আমাদের এক কলিগের সাথে দুর্ব্যবহারের কারণে অবস্থান কর্মসূচি পালন করেছি। পুঠিয়ায় কর্মরত সকল ওষুধ কোম্পানীর ব্যবসা বন্ধ রাখার সিদ্ধান্ত গ্রহন করেছি।

মক্কা ফার্মেসীর মালিক জিয়াউর রহমান হয়রানি ও দুর্ব্যবহারের কথা অস্বীকার করে বলেন, আমার বিরুদ্ধে সবগুলো অভিযোগ মিথ্যা ও ভিত্তিহীন।


  • 201
    Shares

Related Articles