পাকশীতে হার্ডিংঞ্জ ব্রিজ সংলগ্ন পিকনিক স্পট ও লালন শাহ কফি হাউজের উদ্বোধন

0
108

মামুনুর রহমান, পাবনা: বাংলাদেশের উত্তর ও পশ্চিমাঞ্চলের প্রবেশ দ্বার পাবনা জেলার হৃৎপিন্ড বলে পরিচিত ঈশ্বরদীর পাকশী রেলওয়ে হার্ডিংঞ্জ ব্রীজ ও লালন শাহ সেতুর মাঝ খানে পদ্মা নদীর গাইডবাধে হার্ডিংঞ্জ ব্রিজ পিকনিক স্পট ও লালন শাহ্ কফি হাউজের উদ্বোধন করা হয়েছে।

এ উপলক্ষে লালন ভক্ত শিল্পীদের সমন্বয়ে মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়। শুক্রবার ১ জানুয়ারি/২০২১ ইং তারিখ দিনব্যাপি রুপপুরে বিশিষ্ট ব্যবসায়ী মুক্তার হোসেন (মুক্তি)র পক্ষ থেকে এসব অনুষ্ঠানের আয়োজন করা হয়।

ঐদিন বেলা এগারোটায় বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব নুরুজ্জামান বিশ্বাস এমপি পুত্র যুবলীগ নেতা তৌহিদুর রহমান দোলন বিশ্বাস ও ঈশ্বরদী উপজেলা প্রেসক্লাবের সভাপতি টিএ পান্না, আওয়ামীলীগ নেতা রেজাউল হক রাজা, ঈশ্বরদী উপজেলা প্রেসক্লাবের সহ-সভাপতি এড.হেদায়েতউল হক, জাতীয় সাংবাদিক সোসাইটি ঈশ্বরদী সাংগঠনিক জেলা শাখার (জেএসএস) সাধারণ সম্পাদক আব্দুর রউফ জোয়ার্দার বিপুলসহ স্থানীয় পর্যায়ের নেতৃবৃন্দরা ফিতা কেটে হার্ডিংঞ্জ ব্রিজ পিকনিক স্পট এন্ড লালন শাহ কফি হাউজের উদ্বোধন করেন।

পরে সাংস্কৃতিক অনুষ্ঠানে আমন্ত্রিত অতিথিদের মধ্যে বক্তব্য দেন, সাবেক এমপি ও সাংস্কৃতিক ব্যক্তিত্ব সিরাজুল ইসলাম সরদার, নাট্য পরিচালক ও অভিনেতা টিএ পান্না, আওয়ামীলীগ নেতা ও বিশিষ্ট ব্যবসায়ী জহুরুল ইসলাম মালিথা, সাবেক ছাত্রলীগ নেতা ফুয়াদ হাসান, যুবলীগ নেতা আনোয়ার হোসেনসহ অন্যরা।

অনুষ্ঠানে বিভিন্ন এলাকা থেকে আগত লালনের ভক্ত শিল্পীরা সঙ্গীত পরিবেশন করেন।