রাজধানীতে ট্রাকের ধাক্কায় ব্যবসায়ী নিহত, আহত-২

0
96

এস,এম,মনির হোসেন জীবন : রাজধানীর গুলশান কোকাকোলা মোড়ে ট্রাকের ধাক্কায় এক মুরগি ব্যবসায়ী নিহত হয়েছেন।নিহতের নাম মজনু মিয়া (৪৫)। এঘটনায় নিহত মজনুর সহযোগী ও ভ্যান চালকসহ আরও দু’জন আহত হয়েছে।

নিহত মজনু শেরপুর জেলার সদর উপজেলার সালু মিয়ার ছেলে । এক ছেলে ও তিন মেয়ের জনক মজনু।
আজ মঙ্গলবার ভোর রাত সোয়া ৪টার দিকে গুলশানের কোকাকোলা মোড়ে এ দুর্ঘটনা ঘটে।

ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতাল পুলিশ ক্যাম্পের ইনচার্জ (ওসি) মো: বাচ্চু মিয়া আজ মঙ্গলবার ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

নিহতের শ্যালক নয়ন মিয়া ও গুলশান থানা পুলিশের উদ্ধৃতি দিয়ে তিনি জানান, সোমবার দিবাগত রাতে ট্রাকে করে শেরপুর থেকে মুরগি নিয়ে ঢাকায় আসেন মজনু মিয়া। আজ মঙ্গলবার ভোর রাত সোয়া ৪টার দিকে গুলশান থানার কোকাকোলা মোড় দিয়ে ভ্যানে করে মজনু ও তার একসহযোগী মুরগি নিয়ে যাওয়ার সময় দ্রুতগতিতে একটি ট্রাক এসে ভ্যানটিকে সজোরে ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলেই মজনু মিয়া মারা যায় এবং তার সহযোগী ও ভ্যান চালক আহত হয়।

তিনি আরও জানান, নিহত মজনু শেরপুর জেলার সদর উপজেলার সালু মিয়ার ছেলে। এক ছেলে ও তিন মেয়েসহ পরিবার নিয়ে গ্রামে থাকতেন তিনি। পেশায় একজন মুরগি ব্যবসায়ী।

এদিকে, ডিএমপি’র গুলশান থানার উপ-পরিদর্শক (এসআই) মো. মিরাজ আকন জানান, আজ ভোর রাতে মজনু মিয়াসহ তার এক সহযোগী ভ্যানে করে মুরগি নিয়ে যাওয়ার সময় কোকাকোলা মোড অনন্ত ফিলিং স্টেশনের বিপরীত পাশের রাস্তায় একটি ট্রাক ভ্যানটিকে ধাক্কা দিয়ে পালিয়ে যায়। এতে ঘটনাস্থলেই মজনুর মৃত্যু হয়। এ সময় ভ্যানচালকসহ দু’জন সামান্য আহত হয়েছেন। তা?ক্ষনিক ভাবে তাদের নাম-পরিচয় জানা যায়নি।

পুলিশের এ কর্মকর্তা আরও জানান, মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এছাড়া দুর্ঘটনা কবলিত ট্রাকটি শনাক্তের চেষ্টা চলছে। এবিষয়ে আইনগত ব্যবস্থা গ্রহন করা হয়েছে।